এসএসসি-২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

উৎসবমুখর পরিবেশে এসএসসি-২০১৩ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ব্যাচটির প্রায় ১২ শ সদস্য অংশ নেয় এই মিলন মেলায়।

রাজধানীর ইঞ্জিনিয়ার'স ইনস্টিটিউটে (আইইবি) শুক্রবার (২৬ নভেম্বর) এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে মুখর ছিল ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউটের অডিটোরিয়াম। এতে সংগীতশিল্পী হিসেবে মঞ্চ মাতিয়েছেন এসএসসি-২০১৩ ব্যাচের শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের তাবিব মাহমুদ ও গাল্লিবয়খ্যাত শিশুশিল্পী রানা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড দল 'মনের মানুষ'। অনুষ্ঠানে এসএসসি-২০১৩ ব্যাচের নৃত্যশিল্পী সানজিদাসহ আরও অনেকে পারফর্ম করেন।

লক্ষ্মীপুর থেকে অনুষ্ঠানে অংশগ্রহণ করা রবিউল ইসলাম রাব্বি বলেন, আমরা ৮ বছর আগে এসএসসি পরীক্ষা দেওয়ার পর এতদিন বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিলাম। এই অনুষ্ঠানে সব বন্ধুকে এক সঙ্গে পেয়ে আবেগাপ্লুত এবং ভীষণ আনন্দিত। এজন্য আমাদের ব্যাচের ফেসবুক গ্রুপের এডমিন প্যানেল এবং আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠান সম্পর্কে এসএসসি-২০১৩ স্টুডেন্ট অব বাংলাদেশ ফেসবুক গ্রুপের এডমিন মেহেদি হাসান মিলন বলেন, "করোনার ভিতর আমরা ফেসবুক গ্রুপটি তৈরি করলেও কখনও সরাসরি একসঙ্গে হতে পারিনি। তাই আমাদের এই মিলন মেলার আয়োজন। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সারা বাংলাদেশের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাঁড়াতে পারি এটাই প্রত্যাশা।"