উৎসবমুখর পরিবেশে সিআইইউতে ওপেন ডে

উৎসবমুখর পরিবেশে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হয়েছে স্প্রিং সেমিস্টার-২০২২ এর ‘ওপেন ডে’। চট্টগ্রাম নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে শনিবার (১১ ডিসেম্বর) সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

এই সময় তিনি বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করাই আগামী দিনের বড় চ্যালেঞ্জ। শিক্ষাজগতে ভিন্নধারার মনোবৃত্তি তৈরি করতে সিআইইউ নিজেকে একটি বিশেষায়িত ও মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার চেষ্টা করছে।

সৃজনশীলতা, দক্ষতা ও জ্ঞানের পরিধি বৃদ্ধির মাধ্যমে ভর্তিচ্ছু ছাত্রছাত্রীরা ভবিষ্যতে সমাজকে আলোকিত করবেন- এমনটা আশাবাদ ব্যক্ত করেন উপাচার্য। 

সিআইইউর বিজনেস স্কুলের অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার নাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক কাজী মোস্তাইন বিল্লাহ, বিজনেস স্কুলের ডিন ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডিন ড. মোহাম্মদ রেজাউল করিম, স্কুল অব ল’র সহকারী ডিন মোহাম্মদ বেলায়েত হোসেন, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিবারের মতো এবারও সিআইইউর ওপেন ডে পরিণত হয় ভর্তিচ্ছুদের মিলনমেলায়। অনুষ্ঠানে ছিল স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, ক্যারিয়ার আড্ডা, স্কলারশিপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমসহ নানান তথ্য।