রি-রোলিং মিলসের এজিএম অনুষ্ঠিত

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের ৫৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বেলা ১২টায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আলী হোসেন আকবর আলী।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় সম্প্রতি সরকারের গৃহীত বিভিন্ন ব্যবসা বান্ধব সিদ্ধান্তের প্রশংসা করে সভাপতি তার স্বাগত বক্তব্যে কোম্পানির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন।

পরে সভায় কোম্পানির ২০২০-২১ অর্থ বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং পরিচালকমণ্ডলির প্রতিবেদন অনুমোদিত হয়। শেয়ারহোল্ডাররা সর্বসম্মতিক্রমে ২০২১-২২ অর্থ বছরের জন্য কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, পরিচালক এবং নিরীক্ষক নিয়োগ করেন। সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আমীর আলী হোসেন পরিচালকমণ্ডলির বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডাদের অবহিত করেন।

শেয়ারহোল্ডারগণ তাদের নিজ নিজ বিও আইডি দিয়ে ওয়েব লিংকে প্রবেশ করে উক্ত বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন এবং কোম্পানির ৫০ শতাংশ নগদ লভ্যাংশসহ সকল এজেন্ডা সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। সভায় শেয়ারহোল্ডারগণ নিরীক্ষিত হিসাব বিবরণীসহ বিভিন্ন বিষয়ের উপর প্রশ্ন করেন এবং কোম্পানি সচিব তাদের প্রশ্নের উত্তর প্রদান করেন।