‘নগদ’ গ্রাহকরা ওভাই রাইডে পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

এখন থেকে ‘নগদ’-এর গ্রাহকরা রাইড শেয়ারিং প্লাটফর্ম ওভাই-এ সিএনজি বা গাড়ি রাইড বুক করে পেমেন্ট করলেই পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বা একবারে সর্বোচ্চ ৭০ টাকা।

সম্প্রতি ‘নগদ’-এর প্রধান কার্যালয়ে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষর হয়। এ সময় ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান এবং ওভাই সল্যুশন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) রাহিদ চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘নগদ’-এর চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান এবং ওভাই-এর হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মো. আজিজুর রহমান, হেড অব পার্টনারশিপ মাহফুজ শাহেদসহ দুই প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।   

চলমান এই অফারের আওতায় একজন গ্রাহক মাসে সর্বোচ্চ ১৪০ টাকা ও দুই মাসে সর্বমোট ২৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এ অফার চলবে ২০২২ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত।

বিল প্রদানের সময় গ্রাহকরা ওভাই অ্যাপ থেকে ‘নগদ’ সিলেক্ট করে পেমেন্ট করলে ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন।

‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘গ্রাহকদের স্বস্তি দিতে আমরা প্রতিনিয়ত কাজ করছি। ‘নগদ’ শুরু থেকেই গ্রাহকবান্ধব একটি সেবা।’

ক্যাশব্যাকের অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন- https://nagad.com.bd/bn/offer/obhai-2/ এই লিংকে অথবা কল করতে পারেন 16167 অথবা 09609616167 নম্বরে।