স্টেপ অ্যাহেড ও আইওএম লার্নিংয়ের উদ্যোগে কুলাউড়ায় ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ

তথ্য-প্রযুক্তিতে দক্ষ জনবল ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে শিশু-কিশোরদের স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ এবং আইওএম লার্নিংয়ের (আইটি অ্যান্ড এডুকেশন) যৌথ আয়োজনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করা হয়।

মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌরসভা মিলনায়তনে বুধবার (৫ জানুয়ারি) সকালে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সরকারি কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু, কুলাউড়া উপজেলার সহকারী প্রোগ্রামার সেলিম বাবু, সফি আহমদ চৌধুরী জুয়েল। স্টেপ অ্যাহেড বাংলাদেশ এর পক্ষে ওয়াসিক আহনাফ চৌধুরী,  আদিব আহনাফ চৌধুরী এবং আইওম লার্নিয়ের শাকিল চৌধুরী উপস্থিত ছিলেন।

স্কুলের শিশু-কিশোরদের নিজেদের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ সমাজে পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তার জন্য বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলায় এবারই প্রথম স্টেপ অ্যাহেড বাংলাদেশের আয়োজনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।IMG-20220105-WA0010