ল্যাপটপ পেলেন আইইউবি’র পূর্ণকালীন ৮৩ শিক্ষক

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ- আইইউবি’র ট্রাস্টি বোর্ডের সভাপতি ও পূর্বানী গ্রুপের চেয়ারম্যান ও সিইও আব্দুল হাই সরকারের পৃষ্ঠপোষকতায় ল্যাপটপ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির ৮৩ জন পূর্ণকালীন শিক্ষক। গত সোমবার (২৫ এপ্রিল) ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় আইইউবি মিলনায়তনে এক অনুষ্ঠানে শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেওয়া হয়।

এর আগে ২০২১ সালের অক্টোবরে আইইউবি ট্রাস্টি বোর্ডের তৎকালীন সভাপতি এ মতিন চৌধুরীর উদ্যোগে এবং ‘শহীদ খালেক অ্যান্ড মেজর সালেক বীর উত্তম ট্রাস্ট’-এর পৃষ্ঠপোষকতায় প্রথম ধাপে বেশ কয়েকজন পূর্ণকালীন শিক্ষককে ল্যাপটপ দেওয়া হয়েছিল।

আব্দুল হাই সরকার বলেন, তিন দশক ধরে আইইউবি যে সুনাম অর্জন করেছে তা ধরে রাখতে হলে শিক্ষকদের জন্য আধুনিক প্রযুক্তি নিশ্চিত করতে হবে। শিক্ষার মান ধরে রাখতে এবং উন্নত পরিবেশ গড়ে তুলতে এর বিকল্প নেই।

আইইউবি উপাচার্য ড. তানভীর হাসান বলেন, আমাদের ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্যরা আইইউবি’র সমস্ত কার্যক্রমের সঙ্গে যে নিষ্ঠা, একাগ্রতা ও ভালবাসা নিয়ে সম্পৃক্ত থাকেন, যেভাবে সবসময় আমাদের সমর্থন যুগিয়ে থাকেন, তা এক কথায় অনন্য। উচ্চশিক্ষা ক্ষেত্রে আইইউবি আজকে যে উৎকর্ষ অর্জন করেছে, তার পেছনে তাদের অবদান অনেক।

অন্যান্যের মধ্যে আইইউবি’র সম্মানিত ট্রাস্টি তৌহিদ সামাদ, উপ উপাচার্য অধ্যাপক ড. নিয়াজ আহমেদ খান এবং ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ইউসুফ মাহবুবুল ইসলাম বক্তব্য দেন।

আরও উপস্থিত ছিলেন আইইউবি’র সম্মানিত দুই ট্রাস্টি জনাব তানভির মাদহার ও জনাব এ কাইয়ুম খান।