ইউএস-বাংলার টিকেট কিনলেই হোটেল ফ্রি

কোভিড পরবর্তী সময়ে বাংলাদেশি পর্যটকদের আগ্রহ সৃষ্টি করার লক্ষ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স কক্সবাজার ও মালদ্বীপের রাজধানী মালেতে দু’টি রিটার্ন টিকেট ক্রয় করলেই ‘দুই রাতের জন্য হোটেল ফ্রি’ অফার ঘোষণা করেছে। দেশের এভিয়েশনের সঙ্গে ট্যুরিজমকে আকর্ষণীয় করার লক্ষ্যে বাংলাদেশে প্রথম বারের মতো ট্যুরিস্টদের জন্য এমন অফার দেওয়ার কথা জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এক বিজ্ঞপ্তিতে এয়ারলাইন্স সংস্থাটি জানিয়েছে, এই অফারে আগামী ২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব যেকোনেও সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। আর ৩ জুন থেকে ৩১ জুলাই পর্যন্ত যে কোনও সময়ে এই অফারে ভ্রমণ করা যাবে। তবে ৭ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত সময় অফারটি কার্যকর থাকবে না বলেও জানানো হয়েছে।  

অফারটি দুইজন প্রাপ্তবয়স্ক পর্যটক এবং তাদের সঙ্গে পাঁচ বছরের নিচের সন্তানের জন্য অফারটি গ্রহণযোগ্য হবে উল্লেখ করে সংস্থাটি আরও জানিয়েছে, ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্ধারিত স্ট্যান্ডার্ড হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এছাড়া অফারে হোটেলের সাথে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি রাখা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশি ট্যুরিস্টদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট কিনলেই ‘হোটেল ফ্রি’-এর অফার দিয়েছে; যা ট্যুরিস্টদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করবে।