কিস্তিতে ওয়ালটনের পণ্য ক্রয়কারীদের জন্য সুরক্ষা নীতি

কিস্তিতে ওয়ালটনের পণ্য ক্রয়কারী ও তার পরিবারের জন্য সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু করছে ইলেকট্রনিক্স ও প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। সোমবার (৫ ডিসেম্বর) ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস’ চালুর ঘোষণা এবং কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা সপ্তাহের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং পার্টনার এস এম মাহবুবুল আলম। রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ছিল এই আয়োজন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সুরক্ষা নীতির আওতায় যে কোনও ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হবে। পণ্যমূল্যের ভিত্তিতে কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনও সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত প্রদান করবে ওয়ালটন প্লাজা। উল্লেখ্য, মৃত্যুকালীন সময়ে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হবে। পাশাপাশি সুরক্ষা সপ্তাহ চলাকালে ৫ থেকে ১১ ডিসেম্বরের মধ্যে দেশের যে কোনও ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনলে গ্রাহকরা আকর্ষণীয় পণ্য ফ্রি পাবেন। একইসঙ্গে ক্রেতা-ব্যবসায়ীদের সব ধরনের তথ্য ও সেবা দেওয়ার জন্য প্লাজাভিত্তিক ওয়ানস্টপ সার্ভিস চালু করেছে প্রতিষ্ঠানটি। ওয়ানস্টপ সার্ভিসের আওতায় যে কোনও স্থানে বসে ২৪ ঘণ্টার মধ্যে ওয়ালটন প্লাজা থেকে ক্রেতা-ব্যবসায়ীদের এ সেবা দেওয়া হবে। 

ওয়ালটন প্লাজার ম্যানেজিং পার্টনার এস এম মাহবুবুল আলম বলেন, ‘ক্রেতাদের প্রতি আমাদের অনেক কর্তব্য রয়েছে। তাদের উচ্চমানের পণ্য ও সঠিক সেবা দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। ওয়ালটন পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা আরও বৃদ্ধি, গ্রাহকের সঙ্গে সম্পর্ক উন্নয়ন, প্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি আরও উজ্জ্বল করার লক্ষ্যেই কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।’

ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান বলেন, ‘শুধু বাংলাদেশেই নয়, এশিয়ার মধ্যে একমাত্র ওয়ালটন প্লাজা কিস্তিতে পণ্য ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকদের জন্য এমন সুরক্ষা নীতি সুবিধা চালু করলো। এর সঙ্গে ওয়ানস্টপ সার্ভিসের আওতায় অনলাইন বা অফলাইনে ওয়ালটন পণ্য ক্রয়ের পাশাপাশি গ্রাহক-ব্যবসায়ীরা প্রয়োজনীয় সব তথ্য ও সেবা পাবেন।’

অনুষ্ঠানে আরও ছিলেন– ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ুন কবীর, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ডিএমডি মো. লিয়াকত আলী প্রমুখ।