লার্ন গিটার উইথ আসাদ স্কুলের দশম বর্ষপূর্তি

লার্ন গিটার উইথ আসাদ (এলজিডব্লিউএ) স্কুলের দশম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গত ১৮ মার্চ রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ছিল এ আয়োজন। অনুষ্ঠানে ছিলেন দেশের খ্যাতনামা গিটারিস্ট এবং তরুণ ও খুদে গিটারিস্টরা। বৃহস্পতিবার (২৩ মার্চ) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে ছিল এলজিডব্লিউএ’র তরুণ ও খুদে শিক্ষার্থীদের একক ও দলীয় বেশ কিছু পরিবেশনা। তরুণ ও খুদে শিক্ষার্থীদের উৎসাহ জোগান দেশের অনেক খ্যাতনামা গিটারিস্ট এবং সংগীতাঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা। তাদের মধ্যে উল্লেখ্য কিংবদন্তি গিটারিস্ট লাবু রহমান, ফিডব্যাকের ড্রামার এনাম এলাহী টন্টি, বেজ গিটারিস্ট দানেশ, এলআরবির আবদুল্লাহ আল মাসুদ, ভাইকিংসয়ের সেতু চৌধুরি, ড্রামার সায়মন মাজিদ। অনুষ্ঠানে বিশেষ মাত্রা যোগ করেছেন প্রয়াত কিংবদন্তি আইয়ুব বাচ্চুর স্ত্রী ফেরদৌস আক্তার চন্দনা।

দশম বর্ষপূর্তি প্রসঙ্গে এলজিডব্লিউএ’র প্রতিষ্ঠাতা এবং শিক্ষক জনপ্রিয় ব্যান্ড ভাইকিংসয়ের গিটারিস্ট হাসান আসাদ বলেন, ‘দেখতে দেখতে কীভাবে যেন আমরা দশম বর্ষে চলে এলাম। ধন্যবাদ দিতে চাই সব শিক্ষার্থী, অভিভাবক, আমাদের দেশের স্বনামধন্য সিনিয়র মিউজিশিয়ান, সাংবাদিক এবং সব সহযোগী প্রতিষ্ঠান ও ব্যক্তিকে।’