উইলিয়ামসনের দাপুটে ব্যাটিংয়ে সানরাইজার্সের জয়

261799.3মুস্তাফিজকে না রেখেই ম্যাচ খেলতে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। টানা তিন ম্যাচে তাকে না রাখার কৌশলে টসের পর শুরুতে ব্যাট করারও কৌশল নিয়েছিল ডেভিড ওয়ার্নারের দল। লক্ষ্য ছিল বড় পুঁজি। ১৯১ রানের বিশাল সংগ্রহ গড়ে দিল্লি ডেয়ারডেভিলসকে ১৫ রানে হারিয়েছে সানরাইজার্স।

মুস্তাফিজকে না নিলেও এই ম্যাচে আইপিএল অভিষেক হয় মোহাম্মদ সিরাজের। নিলামে অনেকটা হইচই ফেলে দিয়েছিলেন অচেনা এই সিরাজ। সেই সিরাজই সফল ছিলেন। নিয়েছেন ২ উইকেট। আর ১৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে দিল্লি ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৬ রান। ৫০ রানে অপরাজিত ছিলেন শ্রেয়াস আইয়ার। ৪২ রান করেন ওপেনার সানজু স্যামসান।

অবশ্য শুরুতে বিশাল রান গড়ার লক্ষ্যে খেলতে নামা সানরাইজার্স ১২ রানেই হারায় অধিনায়ক ওয়ার্নারকে। পরে অবশ্য শিখর ধাওয়ান আর কেন উইলিয়ামসনের ঝড়ো ব্যাটিংয়ে ১৪৮ রান তুলে ১৬.১ ওভারেই। এই ম্যাচ দিয়েই মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন কেন উইলিয়ামসন। ৫০ বলে ধাওয়ান ৭০ রানে ফিরলেও কেন বিদায় নেন দাপুটে ব্যাটিংয়ের উদাহরণ রেখে। ঝড়ো গতিতে তুলেন ৮৯ রান। কিউই তারকার ৫১ বলের ইনিংসে ছিল ৬টি চার ও ৫টি ছয়। শেষ দিকে হেনরিকস ও হুদার ব্যাটে ৪ উইকেটে ১৯১ রান স্কোর বোর্ডে জমা করে সানরাইজার্স। ম্যাচসেরা হন সেই কেন উইলিয়ামসনই।


/এফআইআর/