বেলের নৈপুণ্যে জিতলো রিয়াল

বেলের নৈপুণ্যে জিতলো রিয়াল বেশ কিছুদিন ধরে আলোচনায় ছিলেন রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেল। ম্যানচেস্টার ইউনাইটেডে দল বদল থেকে শুরু করে ফর্ম নিয়ে আলোচনার কেন্দ্রতে ছিলেন। এমনকি মার্কো আসেনসিওর ফর্মেও হুমকিতে পড়ে গিয়েছিলেন দলে জায়গা পাওয়া নিয়ে। সেই বেলই লা লিগায় মৌসুম শুরুর ম্যাচে জানান দিলেন নিজের অস্তিত্বের। লস ব্লাঙ্কোসরা তার জ্বলে উঠার দিনে দিপোর্তিভোকে হারিয়েছে ৩-০ গোলে।

ম্যাচের শুরুতে ২০ মিনিটে গোল করে এগিয়ে দিয়েছিলেন বেল। ক্রিস্তিয়ানো রোনালদো নিষিদ্ধ থাকায় আক্রমণে নেতৃত্ব দেন ওয়েলস তারকা। একটি গোল করার সঙ্গে বানিয়েও দেন একটি। ২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাসেমিরো। দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে শেষ গোলটি বানিয়ে দেন বেল। তার বানিয়ে দেওয়া বলেই গোল করেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস।

এরকিছু পর ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল দিপোর্তিভো। তাতে দেয়াল হয়েছিলেন গোলরক্ষক কেইলর নাভাস। প্রতিপক্ষ ফরোয়ার্ড ফ্লোরিন স্পটকিক নিলেও দুর্দান্তভাবে তা ঠেকিয়ে দেন রিয়াল গোলরক্ষক।  

জয় পেলেও শেষ দিকে ধাক্কা খায় রিয়াল। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়াল তারকা সার্হিও রামোস।  এর আগে ম্যাচের শুরুতে বার্সেলোনায় সন্ত্রাসী হামলায় নিহতদের জন্যে এক মিনিট নীরবতা পালন করা হয়।

/এফআইআর/