ভারোত্তোলনে সুপার স্টার বডি বিল্ডিং ক্লাবের চমক

চমক দেখিয়েছে ময়মনসিংহ বিভাগের স্টার বডি বিল্ডিং ক্লাব। বাংলাদেশ যুব গেমসে চমক দেখিয়েছে ময়মনসিংহ বিভাগের স্টার বডি বিল্ডিং ক্লাব।  কিশোরগঞ্জের তৃণমূল পর্যায় থেকে  উঠে আসা এই ক্লাব দুটি রৌপ্য ও ব্রোঞ্জ পদক জিতেছে।

এই পদক জয়ের নেপথ্যে রয়েছেন ডিসকাস থ্রোতে ২৫ বছরের ক্যারিয়ারে ৩৩টি স্বর্ণপদক পাওয়া আজহারুল ইসলাম।  

নিজ জেলা কিশোরগঞ্জে বেশ কিছুদিন ধরে তৃণমূল পর্যায়ের ক্রীড়াবিদদের প্রশিক্ষণ দিয়ে আসছেন আজহারুল। তার প্রশিক্ষণে ৬ জন ভারোত্তোলনে অংশ নিয়েছেন। সেখান থেকে দুটি রৌপ্য ও ব্রোঞ্জ পদক এসেছে।  আর তাতেই আনন্দিত আজহারুল, ‘আমার অধীনে ওরা বেশ কিছুদিন ধরে অনুশীলন করেছে। এরপরেই তারা ঢাকায় এসে ময়মনসিংহ বিভাগের হয়ে খেলেছে। তাদের পারফরম্যান্সে আমি খুব খুশি।’

বৃহস্পতিবার মেয়েদের ৪৪ কেজি ওজন শ্রেণিতে স্ন্যাচ এবং ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে ৭৩ কেজি তুলে সেরা হয়েছেন রংপুর বিভাগের হামিশা পারভীন। ৪৮ কেজিতে সেরা খুলনা বিভাগের নুরজাহান আক্তার ময়না। স্ন্যাচ এবং ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে তিনি তুলেছেন ৭৩ কেজি। ৫৩ কেজিতে সেরা হয়েছেন রংপুর বিভাগের গিনি রানী রায়। স্ন্যাচ এবং ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে ৭৯ কেজি তুলেছেন তিনি।

৬৩ কেজিতে স্ন্যাচ এবং ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে ৭২ কেজি তুলে স্বর্ণ জিতেছেন খুলনা বিভাগের বাঁধন। আর ৫৮ কেজি ওজন শ্রেণিতে সেরা হন খুলনা বিভাগের খাদিজা খাতুন ।