করপোরেট ফুটবল ফিয়েস্তায় বান্ডোর জয়রথ চলছেই

picবসুন্ধরা কিংস করপোরেট ফুটবল ফিয়েস্তার পঞ্চম আসরে টানা চতুর্থ জয় পেয়েছে দুইবারের চ্যাম্পিয়দ দল বান্ডো ডিজাইন। রবিবার  রাজধানী উত্তরার ইন্টারন্যাশনাল টার্কিশ হোপ স্কুলের অ্যাস্ট্রো টার্ফে গ্রুপ পর্যায়ের চতুর্থ ও শেষ খেলায় তারা ৪-১ গোলে সিটি ব্যাংককে হারিয়ে শীর্ষে অবস্থান করছে। 

বান্ডো ডিজাইনের পক্ষে মামুন, শাজির, ইমরান এবং পিয়াশ একটি করে গোল করেন। অন্যদিকে সিটি ব্যাংকের পক্ষে একমাত্র গোল করেন সিফাত।

এদিকে দিনের অন্য খেলায় সেকেন্ড লেগ ম্যাচে এমটিবি ৬-০ গোলে এইচএসবিসিকে হারিয়েছে। এমটিবির পক্ষে শাহিন হ্যাটট্রিক ও আরিফুল ইসলাম, সোহেল এবং শামিম একটি করে গোল করেন।

করপোরেট মাস্টার্স ক্যাটাগরিতে সেমি ফাইনালে বান্ডো ডিজাইনের প্রতিপক্ষ এমটিবি এবং কমফিট কম্পোজিট নিট লি. এর প্রতিপক্ষ দল থেরাপ বিডি।

এদিকে করপোরেট ওপেন ক্যাটাগরিতে উইনটেক্স ফ্যাশন ৫-২ গোলে ইন্টারপোর্টকে হারিয়ে ‘এ’ গ্রুপ  থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে। দলের পক্ষে দুটি গোল এবং একটি গোলে অ্যাসিস্ট করায় ম্যাচ সেরা হয়েছেন সোহেল।

বসুন্ধরা কিংস করপোরেট ফুটবল ফিয়েস্তায় টুর্নামেন্টের সহযোগী পার্টনার হিসেবে রয়েছে সিটি ব্যাংক, ফিউশন স্পোর্টস, লায়লা গ্রুপ এবং পেট্রোম্যাক্স এলপিজি। টুর্নামেন্টের ডিজিটাল পার্টনার হিসেবে রয়েছে প্লান্টিক।