করোনায় প্রাণ গেলো ২১ বছর বয়সী কোচের

21-year-old-Spanish-coach-dies-from-coronavirus-lailasnews-600x400-1করোনা ভাইরাসের কারণে ক্রীড়াঙ্গনে প্রাণ গেলো স্প্যানিশ কোচের। রবিবার প্রাণঘাতী ভাইরাস জীবন কেড়ে নিয়েছে ২১ বছর বয়সী তরুণ কোচ ফ্রান্সিসকো গার্সিয়ার। অবশ্য তিনি শুধু করোনাভাইরাসেই সংক্রমিত ছিলেন না। আগে থেকে লিউকোমিয়াতেও ভুগছিলেন। যেটি ধরা পড়ে করোনায় পজিটিভ হওয়ার পরে!
স্পেনের মালাগার ক্লাব আতলেতিকো পোর্তাদা আলতায় যুব দলের ফুটবল কোচ ছিলেন গার্সিয়া। করোনায় পজিটিভ হন গত সপ্তাহে। স্পেনের সংবাদমাধ্যম জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরে গার্সিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে ভাবা হয়েছিল, প্রবল ঠাণ্ডা লেগেছে তার। পরীক্ষার পরে জানা যায় করোনায় আক্রান্ত গার্সিয়া। করোনার লক্ষণ দেখা দেওয়ার পর লিউকোমিয়াও ধরা পড়ে।
করোনায় ইউরোপের দেশগুলোর মধ্যে সবেচেয় বেশি আক্রান্ত ইতালি। তার পরেই স্থান স্পেনের। করোনার ঝুঁকি এড়াতে স্পেন জরুরি অবস্থাও জারি করেছে। এখনও পর্যন্ত ৩০৯ জন প্রাণ হারিয়েছেন। গার্সিয়াকে নিয়ে মালাগাতেই পাঁচজন প্রাণ হারিয়েছেন। কিন্তু এই অঞ্চলে এত অল্প বয়সে এভাবে মারা যাওয়ার নজির এবারই প্রথম। মালাগায় মৃত বাকি ৪ জনেরই বয়স ৭০ এর ওপরে!