বুধবার মাশরাফি-আশরাফুলের লড়াই

যখন সতীর্থ ছিলেন জাতীয় দলেঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে বুধবার তিনটি ম্যাচ হবে। তবে সবচেয়ে বেশি আগ্রহ মাশরাফি মুর্তজা ও মোহাম্মদ আশরাফুলের লড়াইকে ঘিরে। বিকেএসপির চার নম্বর মাঠে মুখোমুখি হবে লিজেন্ডস অব রূপগঞ্জ ও কলাবাগান ক্রীড়া চক্র। রূপগঞ্জের হয়ে মাঠে নামবেন মাশরাফি, আর কলাবাগানকে নেতৃত্ব দেবেন আশরাফুল।

জাতীয় দলে দীর্ঘ দিন খেলেছিলেন একসঙ্গে। বাংলাদেশের বর্তমান অধিনায়কের মুখোমুখি হতে পেরে তাই রোমাঞ্চিত সাবেক অধিনায়ক আশরাফুল। তিনি বলেছেন, ‘অনেক দিন পর মাশরাফির বিপক্ষে খেলব। মনের মধ্যে দারুণ রোমাঞ্চ কাজ করছে।’

প্রাইম দোলেশ্বর ও কলাবাগানে বর্তমান জাতীয় দলের কোনও খেলোয়াড় নেই। তবে অন্য দলগুলোতে টাইগারদের প্রতিনিধিত্ব করা বেশ কয়েকজন আছেন। বুধবার আবাহনীর হয়ে মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেন, শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে নুরুল হাসান সোহান ও ইমরুল কায়েস, গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে নাসির হোসেন ও শফিউল ইসলাম এবং লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে মুশফিকুর রহিম ও মাশরাফি মাঠে নামবেন।

অন্য দুই ম্যাচে ফতুল্লায় আবাহনী ও শেখ জামাল এবং বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হবে প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

বুধবার দিবাগত রাত একটায় ইংল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ দল। জাতীয় দলের খেলোয়াড়রা নিজেদের ম্যাচে অংশ নিয়েই বিমানে উঠবেন।

 /আরআই/এএআর/