কৌতিনিয়োকে ৮ কোটি ইউরোতে বিক্রি করবে বার্সা!

ফিলিপ্পে কৌতিনিয়োন্যু ক্যাম্পে ফিলিপ্পে কৌতিনিয়োর থাকার সম্ভাবনা ক্ষীণ হতে শুরু করেছে। তাকে বেচে দিতে চায় বার্সেলোনা। এজন্য তাকে নিতে আগ্রহী ক্লাবগুলোর কাছে দাম শুনতে চেয়েছে তারা। শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম গোল ডটকমের মতে, ৮ কোটি ইউরোতে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে ছেড়ে দেবে কাতালানরা।

কৌতিনিয়োকে নজরে রেখেছে এমন কয়েকটি ক্লাবের নাম নিয়ে গুঞ্জন চলছে। শুরুর দিকে এই তালিকায় ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের নাম। লিভারপুলে তার ফেরা নিয়েও হয়েছে আলোচনা। কিন্তু পরিবার ইংল্যান্ডে মানিয়ে নিতে পারেন না বলে ২৬ বছর বয়সী মিডফিল্ডারের ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে।

ইউরোপে প্রিমিয়ার লিগের বাইরে জায়ান্ট দল আছে লিগ ওয়ান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ত জার্মেই। সেখানে কৌতিনিয়োর জাতীয় দলের সতীর্থ নেইমার, মারকুইনহোস ও থিয়াগো সিলভা আছেন। তাই বার্সা ছাড়লে এই মিডফিল্ডারের সম্ভাব্য গন্তব্য ধরা হচ্ছে প্যারিসে।

অবশ্য কৌতিনিয়োর প্রতি পিএসজির আগ্রহ এখন পর্যন্ত প্রকাশ পায়নি। বার্সা জানিয়েছে, তারা ব্রাজিলিয়ান এই খেলোয়াড়ের জন্য দাম শুনতে চায়। ২০১৮ সালের জানুয়ারিতে ১২ কোটি ইউরো লিভারপুলকে দিয়ে ক্লাবে নিয়ে আসে কাতালানরা। কিছুটা ক্ষতি মেনে নিয়েই তাকে বেচে দিতে চায় তারা। আপাতত ৮ কোটি ইউরো দাম নির্ধারণ করেছে বার্সা। এখন তারা বসে আছে বিভিন্ন ক্লাবের প্রস্তাব শোনার অপেক্ষায়। গোল ডটকম