হকিতে আবাহনী ও মেরিনার্সের বড় জয়

অ্যাজাক্সের বিপক্ষে আবাহনীর একটি আক্রমণপ্রিমিয়ার হকি লিগে সুপার ফাইভে জয়ের ধারা ধরে রেখেছে আবাহনী। এই পর্বে টানা দ্বিতীয় ম্যাচ জিতল তারা শনিবার। এদিন সুপার ফাইভে নিজেদের প্রথম ম্যাচে জিতেছে গতবারের চ্যাম্পিয়ন মেরিনার্স।

দুই দলই বিশাল জয় নিশ্চিত করেছে। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অ্যাজাক্সকে ৭-২ গোলে উড়িয়ে দিয়েছে আবাহনী। ৬-১ গোলে সোনালী ব্যাংককে হারিয়েছে মেরিনার্স।

প্রথম ম্যাচে ৬ মিনিটে হারমানদ্বীপ সিংয়ের গোলে এগিয়ে গিয়েছিল অ্যাজাক্স। তারপর থেকে তারা ভেসে যায় আবাহনীর গোলবন্যায়। ১৮ মিনিটে তাজউদ্দিন আহমেদ সমতা ফেরান। দুই মিনিট পর মোহাম্মদ মহসিনের গোলে এগিয়ে যায় আবাহনী। তাজউদ্দিন করেন ৩-১। এরপর রোমান সরকার ও আশরাফুল ইসলাম জোড়া গোল করে বড় জয় নিশ্চিত করেন। অ্যাজাক্সের পক্ষে অন্য গোলটি রাহাত সারোয়ারের।

সোনালী ব্যাংককে উড়িয়ে দিয়েছে মেরিনার্সমোহাম্মদ জুলহাইরির প্রথম মিনিটের গোলে এগিয়ে যায় মেরিনার্স। হাসান জুবায়ের নিলয়ের হ্যাটট্রিকে তারা সুনিশ্চিত করে বড় জয়। দলটির পক্ষে একটি করে গোল করেন ফরহাদ আহমেদ সিটুল ও আশরাফ সাঈদ। সোনালী ব্যাংকের পক্ষে একমাত্র গোল দ্বীন ইসলাম ইমনের।