এক টাকায় স্মার্টফোন দেবে শাওমি!

শাওমি ফোনমাত্র এক টাকায় স্মার্টফোন দেবে মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। বাংলাদেশে শাওমি’র ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করেছে। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবারই প্রথম বাংলাদেশে কোনও মুঠোফোন কোম্পানি মাত্র এক টাকায় ১০ হাজার ৪৯০ টাকা মূল্যের স্মার্টফোন দিচ্ছে। আগামী ৬ এপ্রিল শাওমি বাংলাদেশের ওয়েব-পেজে ফর্ম পূরণ করে ফ্ল্যাশ সেলের আওতায় মাত্র এক টাকার বিনিময়ে ভাগ্যবানরা Redmi 4A হ্যান্ডসেটটি পেতে পারেন। এছাড়াও রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার! এক টাকায় পেতে পারেন হেলথ ব্যান্ড, ইউএসবি এলইডি লাইট, ইউএসবি ফ্যান, পাওয়ার ব্যাংক, হেডফোন। যদিও এগুলোর সংখ্যা সীমিত! এই ফ্ল্যাশ সেলের পাশাপাশি রয়েছে ফেস্টিভ বান্ডেল অফার। বান্ডেল অফার কিনলেই থাকছে নিয়মিত মূল্যের চেয়ে কম মূল্য।

শাওমিমূলত এপ্রিলের ৩ তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত পালিত হবে মি ফ্যান ফেস্টিভ্যাল। অনলাইনে উন্মুক্ত করা হয়েছে একটি গেমিং কম্পিটিশন। যার নাম দেওয়া হয়েছে #TAPMI. যে কেউ চাইলেই অংশগ্রহন করে জিতে নিতে পারেন আকর্ষণীও সব উপহার। ইতিমধ্যে প্রথম বিজয়ী ব্যক্তি হিসেবে বাংলাদেশর একজন অংশগ্রহণকারী জিতে নিয়েছেন একটি Redmi 4A স্মার্টফোন । মি বাংলাদেশের ফেসবুক পেইজশাওমি বাংলাদেশের ওয়েব-পেজে পাওয়া যাবে এই গেইম বিষয়ক বিস্তারিত তথ্য।

/এইচএএইচ/এসএনএইচ/