এক চার্জে তিনদিন চলবে মটোরোলার ফোন

৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের মনস্টার ব্যাটারি নিয়ে মটোরোলার ‘মটো জি১০ পাওয়ার’ এখন দেশের বাজারে৷ ২০ ওয়াটের ফাস্ট চার্জার দিয়ে এক চার্জে এই ফোন তিন দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

সেটটির পেছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ, প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেলের আলট্রাওয়াইড, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। সঙ্গে থাকছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ও ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

মটো জি১০ পাওয়ারে আরও থাকছে ৬ দশমিক ৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। স্টক অ্যান্ড্রয়েড ১১ বিল্টইন এখন সময়ের সবচেয়ে আধুনিক অপারেটিং সিস্টেম। এছাড়া গুগল অ্যাসিস্টেন্ট ‘কি’, ব্যাক প্যানেলে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকছে। স্মার্টফোনটিতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের স্টোরেজ ব্যবহারকারীকে স্মুদ অভিজ্ঞতা। অরোরা গ্রে, ব্রিজ ব্লু এই দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে স্মার্ট ফোনটি।

মটো জি১০ পাওয়ারের বিক্রয় মূল্য ১৫ হাজার ৫৯৯ টাকা। তবে অনলাইনে www.salextra.com.bd এবং www.daraz.com.bd ই-কমার্স প্ল্যাটফর্মে গিয়ে অর্ডার করলে দাম পড়বে ১৪ হাজার ৫৯৯ টাকায়৷

বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা বাংলাদেশের ফেসবুক পেজ https://www.facebook.com/HelloMotoBangladesh এবং মটোরোলার ইন্সটাগ্রাম পেজ https://www.instagram.com/motorolabangladesh