মরটাল কমব্যাট এক্স হচ্ছে ‘এক্সএল’

Tri-borgঅ্যাকশান গেমস জগতের অন্যতম শ্রেষ্ঠ গেম মরটাল কমব্যাট এক্স মার্চের ১ তারিখে নতুন আপডেট নিয়ে আসছে। আপডেটটির নাম কমব্যাট প্যাক টু হলেও সেটির সংযোজনে গেমটির নাম হবে মরটাল কমব্যাট এক্সএল। আপডেটটি অবশ্য আপাতত পিসিতে আসছে না। আসছে শুধু প্লে-স্টেশন ও এক্সবক্সে। ধারণা করা হচ্ছে, পিসিতে আপডেটটি রিলিজ করতে মরটাল কমব্যাট এক্সের নির্মাতা নেদাররেল্ম স্টুডিওস বেশ কয়েক মাস সময় নিতে পারে।

nonameকমব্যাট প্যাক টুতে থাকছে নতুন ৪টি ক্যারেক্টার (বো' রাই চো, ট্রাই-বর্গ, এলিয়েন, লেদারফেস) ও স্কিন প্যাক। এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ক্যারেক্টার ট্রাই-বর্গের থাকছে ৩টি নয়, ৪টি রূপ (ভেরিয়েশন)। অতীত মরটাল কমব্যাট গেমের ক্যারেক্টার সাইর‍্যাক্স, সেক্টর, স্মোক ও সাইবার সাব-জিরো মিলে ট্রাই-বর্গ ক্যারেক্টারটি সম্পূর্ণ হবে বলে ধারণা করা হচ্ছে।


nonameযদিও অফিশিয়াল ট্রেলারে সাইবার সাব-জিরো ক্যারেক্টারটি দেখানো হয়নি, যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত আকর্ষণীয় মরটাল কমব্যাট এক্স টুর্নামেন্ট ইএসএলের প্রদর্শনীতে তার আভাস পাওয়া যায়।

 

nonameস্কিন প্যাকটিকে বলা হচ্ছে অ্যাপোক্যালিপ্টিক প্যাক যাতে রয়েছে তাকেডা, ডি’ভোরাহ ও এরোন ব্ল্যাক ক্যারেক্টারগুলোর নতুন স্কিন।



/এসকেঈ/এইচএএইচ/