ভারতের আইনিউরনকে কমিউনিকেশন প্ল্যাটফর্ম দিচ্ছে রিভ চ্যাট

দেশীয় প্রতিষ্ঠান রিভ চ্যাট ভারতের অন্যতম এডটেক আইনিউরনকে দিচ্ছে কমিউনিকেশন ও সাপোর্ট প্ল্যাটফর্ম। রিভ চ্যাট ইন্টিগ্রেট করার মাধ্যমে কোম্পানিটি ৫০ হাজারেরও বেশি শিক্ষার্থীকে কার্যকর উপায়ে তাদের শিক্ষকদের কাছ থেকে অনলাইন সাপোর্ট নেওয়ার সুযোগ করে দিয়েছে।

শিক্ষার্থীরা নিজ নিজ ড্যাশবোর্ড থেকে সহজেই উন্নতমানের ভয়েস ও ভিডিও কল, চ্যাটবট, লাইভ চ্যাট, কো-ব্রাউজিং ইত্যাদি ফিচার ব্যবহারের মাধ্যমে আরও সহজ উপায়ে শেখার সুযোগ পাচ্ছেন।

আইনিউরনের প্রধান নির্বাহী সুধাংশু কুমার বলেন, অনলাইন শিক্ষাকে প্রাণবন্ত করে তুলতে আমাদের প্রচেষ্টাকে সহজ করে দিয়েছে রিভ চ্যাট। বিশেষত কো-ব্রাউজিং ফিচার আমাদের প্ল্যাটফর্মের জন্য অত্যন্ত উপকারী। আমাদের শিক্ষকরা কো-ব্রাউজিংয়ের মাধ্যমে শিক্ষার্থীদের কম্পিউটারে সরাসরি একসেস না নিয়েই তাদের প্রয়োজনীয় বিষয় সহজে দেখাতে পারেন ও দিক-নির্দেশনা দিতে পারেন।iNeuron PR-REVE Chat (2)

রিভ গ্রুপের সিইও এম রেজাউল হাসান এ বিষয়ে যোগ করেন, অনলাইন লার্নিং বর্তমানে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই শিখন পদ্ধতির কার্যকারিতা কীভাবে বাড়ানো যায়, সেটা নিয়েই কাজ করছে রিভ চ্যাট। আমাদের প্ল্যাটফর্ম আইনিউরনকে তাদের ই-লার্নিংকে আরও ইন্টারেক্টিভ করে তুলতে সাহায্য করছে।

রিভ চ্যাট একটি অমনিচ্যানেল কাস্টমার কমিউনিকেশন প্ল্যাটফর্ম যেখানে আছে লাইভ চ্যাট, চ্যাটবট, কো-ব্রাউজিং, ভিডিও চ্যাট, ইত্যাদি ফিচার। বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান ও তাদের গ্রাহকরা পরস্পরের সঙ্গে ওয়েবসাইট, হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম, টেলিগ্রাম,ভাইবার ইত্যাদি মাধ্যমে যোগাযোগ করতে পারেন। বর্তমানে রিভ চ্যাট ৮০টিরও বেশি দেশের বিভিন্ন ধরনের প্রতিষ্ঠানকে তাদের কাস্টমার কমিউনিকেশন প্ল্যাটফর্মে যুক্ত করেছে। কোম্পানিটির গ্রাহক তালিকায় রয়েছে মেক্সিকো সরকার, মালয়েশিয়ার পাবলিক গোল্ড, ক্যানাডিয়ান হিয়ারিং ইনস্টিটিউট, ভারতের কুলউইংক্স, কমার্শিয়াল ব্যাংক অফ কুয়েত, টেলিকম নেটওয়ার্ক মালাওয়ি, দক্ষিণ আমেরিকার ট্রান্সপোর্ট কোম্পানি বিট ইত্যাদি। -বিজ্ঞপ্তি