‘চলো বাংলাদেশ’ ক্যাম্পেইন নিয়ে এলো গ্রামীণফোন

অনুপ্রেরণা ও একতাবদ্ধ হওয়ার চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোমবার (২ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে ‘চলো বাংলাদেশ’ ক্যাম্পেইন শুরু করলো গ্রামীণফোন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ ও প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং ফারহা নাজ জামানসহ আরও অনেকে। দেশের মানুষ, বিশেষ করে তরুণদের অদম্য চেতনায় এগিয়ে যাওয়ার অনন্য যাত্রা উদযাপনে এ ক্যাম্পেইন নিয়ে এসেছে গ্রামীণফোন। 

শুরু হতে যাচ্ছে আইসিসি মেন’স ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। এ উপলক্ষে ‘চলো বাংলাদেশ’এর শক্তিকে কাজে লাগিয়ে দেশের তরুণদের আরও ভালো কিছু করতে অনুপ্রাণিত করতে একাধিক ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্ব করেছে গ্রামীণফোন।

পাশাপাশি চলো বাংলাদেশ ২০২৩ ক্যাম্পেইনে ভক্তদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষণীয় কার্যক্রম, যার মধ্যে রয়েছে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলে বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভ দেখার সুযোগ। এ ক্যাম্পেইনের অন্যতম আকর্ষণ চলো বাংলাদেশ প্যাক।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ বলেন, গ্রামীণফোনে আমাদের লক্ষ্য সবাইকে অনুপ্রাণিত করা। এজন্য আমাদের চলো বাংলাদেশ ২০২৩ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সবাইকে একটি নতুন যাত্রা শুরু করার জন্য আহ্বান জানাই।