মেলায় প্রযুক্তি পণ্যে ছাড় ও উপহার

মেলায় মিলবে ছাড় আর উপহার

প্রযুক্তি জীবনধারার পণ্য ও সেবা নিয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত বাংলাদেশ আইসিটি এক্সপোতে অংশ নিচ্ছে কম্পিউটার সোর্স। মেলা প্রাঙ্গনের মিল্কিওয়ে এবং সেলিব্রেটি হলে ৫টি প্যাভিলিয়ন ও ৩টি স্টল থেকে হালনাগাদ ডিভাইসে দেওয়া হচ্ছে মূল্যছাড় ও রকমারি উপহার। এসব প্যাভিলিয়ন ও স্টলে থাকছে কম্পিউটার সোর্স মেশিন পরিবেশিত দেশি ও আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যের পসরা। মেলা চলাকালে কম্পিউটার সোর্সের সব পণ্যে ৫ বছরের বিক্রয়োত্তর সেবা উপহার দেওয়া হবে। মেলা ছাড়াও দেশজুড়ে কম্পিউটার সোর্স -এর সব আউটলেট থেকে সেবাকার্ড গ্রহণের মাধ্যমে এই অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা।    

সিএসএম পিসিতে তিন উপহার
প্রতিটি সিএসম ডেস্কটপ পিসির সঙ্গে তিনটি উপহার দিচ্ছে কম্পিউটার সোর্স মেশিন (সিএসএম)।নিশ্চিত উপহার ছাতার সঙ্গে স্ক্র্যাচ কার্ড ঘঁষে টি-শার্ট, ব্যাকপ্যাক, জ্যাকেট, মগ কিংবা কলমের মতো থাকছে দারুণ সব উপহার। রয়েছে সদ্য অবমুক্ত ষষ্ঠ প্রজন্মের দুর্দান্ত গতির সিএসএম লেকসাস, ফোর্ড এবং ফেরারি পিসি। এ ছাড়াও চতুর্থ প্রজন্মের ভ্যালেন্সিয়া, লিভারপুল, আর্সেনাল, ম্যানইউ এবং ম্যানসিটি পিসিতে মূল্যহ্রাস করে আরও বাজেটবান্ধব করা হয়েছে।

লজিটেকের তারবিহীন মাউস

মেলায় তিনটি রঙের তারহীন প্রযুক্তির একটি মাউস অবমুক্ত করেছে লজিটেক। লজিটেক এম-১৭১ মডেলের এই মাউসটি ৩০ ফুট দূর থেকে সংযুক্ত ডিভাইসে কাজ করে। এর সঙ্গে থাকা ব্যাটারি দেয় টানা এক বছরের দীর্ঘস্থায়ীত্ব। লাল, নীল ও ধূসর রঙের মাউসের দাম ৯৭৫ টাকা। মেলা থেকে কিনলে উপহার হিসেবে থাকছে একটি টি-শার্ট।

ডি-লিংকে ছাড়

মেলায় ডি-লিংকের ব্যবহারবান্ধব বাহারি মডেম ও রাউটারে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় দিবে কম্পিউটার সোর্স। রয়েছে ডিআইআর ৫০৬ এল পকেট রাউটার, ৫১০ এল মডেলের পাওয়ার ব্যাংক রাউটার, ৭১০ তারহীন মডেম রাউটার এবং ৫০৫ মডেলের রেঞ্চএক্সটেন্ডার তারহীন রাউটার।

ট্রেন্ড মাইক্রোর সঙ্গে পোলো শার্ট 

ইন্টারনেট সিকিউরিটি ট্রেন্ড মাইক্রোর সঙ্গে পোলো শার্ট উপহার দেওয়া হচ্ছে। তিনটি প্যাকেজে ম্যাক্সিমাম সিকিউরিটি উইন্ডোজ, ম্যাক ও অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসে ব্যবহৃত পাসওয়ার্ড সংরক্ষণ থেকে শুরু করে তথ্যের নিরাত্তা নিশ্চিত করার পাশাপাশি ৫ জিবি পর্যন্ত ফ্রি ক্লাউড ব্যাকআপ সুবিধা দেওয়া। এ ছাড়াও ইন্টারনেট ও মোবাইল সিকিউরিটি অনলাইনের সব ধরনের হুমকি মোকাবেলা করে ডিভাইসকে গতিশীল করে।

ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার ও প্রজেক্টরে গিফট ভাউচার

মেলায় ডেল ল্যাটিচিউড ল্যাপটপের সঙ্গে এক হাজার এবং ইপসন ব্র্যান্ডের সব ধরনের প্রিন্টার, স্ক্যানার ও প্রজেক্টরের সঙ্গে ৭৫০ টাকার গিফট ভাউচার উপহার দেওয়া হবে।

/এইচএএইচ/