লাইকি ট্যালেন্টস প্রতিযোগিতায় পুরস্কার জেতার সুযোগ

সংক্ষিপ্ত ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম লাইকি সম্প্রতি ‘লাইকি ট্যালেন্টস’ শীর্ষক এক প্রতিভা অন্বেষণ ক্যাম্পেইন শুরু করেছে। গত ২৯ মার্চ শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে ২৩ মে পর্যন্ত। সৃজনশীল পারফর্মেন্স দিয়ে পরিচিতি লাভ করতে আগ্রহী প্রতিভাবান ও সম্ভাবনাময় কনটেন্ট ক্রিয়েটররা এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা লাভ করবেন বলে মনে করে লাইকি।

লাইকি থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ফেম–গ্লোরি–ইনফ্লুয়েন্স’ প্রতিপাদ্য নিয়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলছে। জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইকি কাম্পেইনের সেরা কনটেন্ট ক্রিয়েটরদের দেবে আকর্ষণীয় পুরস্কার। ‘লাইকি ট্যালেন্টস’ মূলত একটি প্রতিযোগিতা, যেখানে সর্বাধিক জনপ্রিয় ও দক্ষ ২৬টি গ্রুপ তাদের সৃজনশীলতা প্রদর্শনের সুযোগ পাবে।

প্রতি সপ্তাহে র‌্যাংকিংয়ে নিচে থাকা ৩টি গ্রুপ বাদ পড়বে এবং শীর্ষে থাকা গ্রুপগুলো ৪২ হাজার টাকা সমমূল্যের সাপ্তাহিক বিজয়ী পুরস্কার অর্জনের পাশাপাশি লাইকি অ্যাপে পরিচিতি লাভ করবে।

লাইকি বাংলাদেশের হেড অব অপারেশনস ইয়ান বলেন, ব্যবহারকারীদের প্রতিভা প্রকাশে সব রকম সুবিধা প্রদানে আগ্রহী লাইকি। এই ক্যাম্পেইনের মাধ্যমে লাইকি ব্যবহারকারীরা আরও বেশি সংখ্যক দর্শকের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন এবং পুরস্কার জেতার সুযোগ পাবেন।