অ্যানিমেটেড ভিডিও সিরিজ নিয়ে এলো গ্রামীণফোন

বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে নিজেদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মে ‘আগামীর চোখে বাংলাদেশ’ শীর্ষক একটি অ্যানিমেটেড ভিডিও সিরিজ চালু করতে যাচ্ছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) চালু হতে যাওয়া এই প্ল্যাটফর্মটির উদ্দেশ্য হলো— দেশের ভবিষ্যৎ প্রজন্মকে স্বাধীনতার মূল্যবোধ এবং তাৎপর্য সম্পর্কে অনুপ্রাণিত করা। গ্রামীণফোন ১৯৭১ সালের অবিস্মরণীয় ঘটনাবলির ওপর ভিত্তি করে ডিজিটাল গল্পসংগ্রহ তৈরি এবং তা শিশুদের মাঝে যথাযথভাবে উপস্থাপন করার এ উদ্যোগ নিয়েছে।

গ্রামীণফোনের সিএমও মোহাম্মাদ সাজ্জাদ হাসিব এ বিষয়ে বলেন, ‘৫০ বছরের এই অর্জনের ওপর নির্মাণ হয়ে চলেছে আগামীর বাংলাদেশ। বিজয়ের এই মর্ম কথা  আগামী প্রজন্মকে জানানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।’

অ্যানিমেটেড সিরিজ মুক্তির পাশাপাশি জিপিহাউসে ‘স্বাধীনতার ৫০ বছর’ শিরোনামে এক বৃহৎ চিত্রকর্মও উন্মোচন করেছে গ্রামীণফোন। বিশিষ্ট শিল্পী হাশেম খানের চিত্রকর্মটি গ্রামীণফোনে আগত অতিথি ও প্রতিষ্ঠানটির কর্মীদের মধ্যে বিজয় ও স্বাধীনতার চেতনাকে উজ্জীবিত করবে।

গ্রামীণফোনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল (https://gpsocial.co/AgamirBangladesh)