শুক্রবার বন্ধ থাকবে বাণিজ্য মেলা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৯, জানুয়ারি ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৪, জানুয়ারি ০৬, ২০২০

 বাণিজ্য মেলার প্রধান গেটশুক্রবার (১০ জানুয়ারি) একদিনের জন্য বাণিজ্য মেলা বন্ধ থাকবে। এ সিদ্ধান্ত নিয়েছে রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)। এদিন মেলার মাঠের নিকটবর্তী জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা (কাউন্টডাউন) অনুষ্ঠান। সেখানে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমন্ত্রিত দেশি বিদেশি অতিথিরা উপস্থিত থাকবেন। সোমবার (৬ জানুয়ারি) বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন ইপিবির ভাইস চেয়ারম্যান ফাতিমা ইয়াসমিন।
তিনি জানান, ক্ষণগণনা শুরুর অনুষ্ঠানস্থল মেলার মাঠ থেকে খুবই কাছে। তাই একদিনের জন্য মেলা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সিদ্ধান্ত মেলা প্রাঙ্গণে মাইকিং করে জানিয়ে দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে মুজিববর্ষের ক্ষণগণনা। ওইদিন বিকাল তিনটায় জাতীয় প্যারেড গ্রাউন্ডে মুজিববর্ষের অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে দুই হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। কয়েকটি দেশের রাষ্ট্রপ্রধানও সেখানে উপস্থিত থাকবেন। এছাড়া থাকবেন ১০ হাজার দর্শক।

 

/এসআই/ওআর/

লাইভ

টপ