X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২১, ০৩:০১

পটুয়াখালীর কলাপাড়ায় বাড়ির সামনে ছুরিকাঘাতে বশির হাওলাদার নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বশির হাওলাদার (৩০) ওই গ্রামের জব্বার হাওলাদারের ছেলে। 

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলদার বলেন, নিহত যুবকের বুকের বাঁ দিকে ও বাঁ হাতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। মৃত অবস্থায় তাকে হাসপাতালে এনেছেন স্বজনরা।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যায় স্থানীয় বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন বশির হাওলাদার। বাড়ির সামনে পৌঁছালে তার বুকে ছুরিকাঘাত করে মুখ বাঁধা কয়েকজন দুর্বৃত্ত। বশির মাটিতে শুয়ে পড়লে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। কেন তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পরিবার। 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তাকে কেন হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখছি আমরা। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হবে।

/এএম/এলকে/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
কাঁচা মরিচের কেজি ৪০ টাকা
কাঁচা মরিচের কেজি ৪০ টাকা
পুলিশের গাড়িতে ধাক্কা দিয়ে পালানো বাসচালক গ্রেফতার
পুলিশের গাড়িতে ধাক্কা দিয়ে পালানো বাসচালক গ্রেফতার
নব্বই দশকের নীলুর নতুন গান
নব্বই দশকের নীলুর নতুন গান
ভারতে নায়করাজ সম্মাননা পেলেন কাঞ্চন
ভারতে নায়করাজ সম্মাননা পেলেন কাঞ্চন
এ বিভাগের সর্বাধিক পঠিত