X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১

আ.লীগে যোগ দিয়ে শেখ কামালের নামে হাসপাতাল নির্মাণের ঘোষণা একরামুজ্জামানের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২৫আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২৫

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য সৈয়দ এ কে একরামুজ্জামান আওয়ামী লীগে যোগ দিয়েছেন। একইসঙ্গে নিজস্ব অর্থায়নে শেখ কামালের নামে নাসিরনগরে একটি আন্তর্জাতিক মানের হাসপাতাল নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর উত্তরার বোট ক্লাবে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে নাসিরনগর উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধিদের মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন একরামুজ্জামান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে বহিষ্কৃত হন তিনি।

একরামুজ্জামানের ব্যক্তিগত রাজনৈতিক সহকারী মোহাম্মদ এনামুল হুদা বলেন, ‘মঙ্গলবার দুপুরে সংসদ সদস্য সৈয়দ এ কে একরামুজ্জামান আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন। তাকে সাদরে গ্রহণ করে নিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী।’

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ঢাকা বোট ক্লাবে গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে নাসিরনগরের সব জনপ্রতিনিধির মতবিনিময় সভার আয়োজন করেন সংসদ সদস্য একরামুজ্জামান। এতে উপজেলার প্রায় ৩০০ জন জনপ্রতিনিধি অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপূর্তমন্ত্রী। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি। তার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন একরামুজ্জামান। পরে গণপূর্তমন্ত্রী ফুলেল শুভেচ্ছা জানিয়ে একরামুজ্জামানকে আওয়ামী লীগে বরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মো. মঈন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি হাজী হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম এবং সাবেক দফতর সম্পাদক তানজিল আহমেদ। আওয়ামী লীগে যোগদান করায় একরামুজ্জামানকে শুভেচ্ছা জানান তারা।

সভায় উপস্থিত থাকা মাহবুবুল বারী চৌধুরী বলেন, ‘দুপুরে বোট ক্লাবের অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেন সংসদ সদস্য একরামুজ্জামান। তাকে বরণ করে নেন গণপূর্তমন্ত্রী। পরে আমরা সবাই তাকে শুভেচ্ছা জানাই।’

যোগদান অনুষ্ঠানে নিজের বক্তৃতায় সংসদ সদস্য একরামুজ্জামান বলেন, ‘মন্ত্রী আমাকে আপনাদের সামনে আওয়ামী লীগে গ্রহণ করে নিয়েছেন। এটি আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে। নাসিরনগরের ৯৯ শতাংশ জনপ্রতিনিধি এখানে আছেন। কে আমার নির্বাচন করেছেন, কে করেননি, তা মাথায় রাখিনি। আমি এখন সবার প্রতিনিধি। কোনও ভেদাভেদ না করে সবাইকে নিয়ে কাজ করতে চাই। আমার উপজেলা নাসিরনগরে নিজস্ব অর্থায়নে নিজের জমিতে শেখ কামালের নামে ১০তলা বিশিষ্ট একটি আন্তর্জাতিক মানের হাসপাতাল করতে চাই। যাতে সব শ্রেণির মানুষ চিকিৎসাসেবা পায়। সেইসঙ্গে এলাকার বিভিন্ন উন্নয়নে ভূমিকা রাখতে চাই।’

প্রসঙ্গত, কলার ছড়ি প্রতীক নিয়ে নির্বাচন করে ৮৯ হাজার ৪২৪ ভোট পেয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য হন একরামুজ্জামান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী সাবেক সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন পান ৪৬ হাজার ১৮৯ ভোট। নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টার পদ হারান তিনি।

/এএম/
সম্পর্কিত
পরাজয় ঢাকতে অভিযোগ তুলছে বিএনপিনির্বাচনে অংশ নিতে জাপার ওপর চাপ ছিল: জি এম কাদের
শনিবার জাতীয় পার্টির বর্ধিত সভানির্বাচনের সময় জাপায় কী হয়েছিল, জানাবেন জিএম কাদের
সার্বিক অগ্রগতির পথে প্রধান বাধা বিএনপি: ওবায়দুল কাদের
সর্বশেষ খবর
সিলেটে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত
আবারও জীবিত দুই জিম্মির ভিডিও প্রকাশ করেছে হামাস
আবারও জীবিত দুই জিম্মির ভিডিও প্রকাশ করেছে হামাস
এমন আবহাওয়া আগে দেখেনি ময়মনসিংহের মানুষ
এমন আবহাওয়া আগে দেখেনি ময়মনসিংহের মানুষ
টিভিতে আজকের খেলা (২৮ এপ্রিল, ২০২৪)
টিভিতে আজকের খেলা (২৮ এপ্রিল, ২০২৪)
সর্বাধিক পঠিত
যুদ্ধবিরতি প্রস্তাবে ইসরায়েলের প্রতিক্রিয়া পেলো হামাস
যুদ্ধবিরতি প্রস্তাবে ইসরায়েলের প্রতিক্রিয়া পেলো হামাস
তাপপ্রবাহে যেভাবে চলবে শ্রেণি কার্যক্রম
প্রাক-প্রাথমিক বন্ধই থাকছেতাপপ্রবাহে যেভাবে চলবে শ্রেণি কার্যক্রম
ইমিগ্রেশনেই খারাপ অভিজ্ঞতা বিদেশি পর্যটকদের
ইমিগ্রেশনেই খারাপ অভিজ্ঞতা বিদেশি পর্যটকদের
বিক্রি না করে মজুত, গুদামে পচে যাচ্ছে আলু
বিক্রি না করে মজুত, গুদামে পচে যাচ্ছে আলু
আজকের আবহাওয়া: দুই বিভাগ ছাড়া কোথাও বৃষ্টির আভাস নেই
আজকের আবহাওয়া: দুই বিভাগ ছাড়া কোথাও বৃষ্টির আভাস নেই