স্কুলের ম্যানেজিং কমিটি গঠন, আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৪

Send
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত : ২২:৫৫, ডিসেম্বর ২০, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২২:৫৮, ডিসেম্বর ২০, ২০১৬

চুয়াডাঙ্গাচুয়াডাঙ্গা সদর উপজেলার কলাগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে এক নারীসহ উভয়পক্ষের ১৪ জন আহত হয়েছে। এদের মধ্যে ৮ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনার পর গ্রাম জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।
স্থানীয়রা জানায়, আজ বিকালে কলাগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের আনন্দ ও সুভাষ সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় দুপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে একে অপরের দিকে ঝাঁপিয়ে পড়ে। এতে দুপক্ষের ১১জন জখম হয়।
এ ঘটনার জের ধরে রাতে আবারও দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় দফায় দফায় দুপক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িঘর। এ ঘটনায় এক নারীসহ তিনজন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে মনোজ কুমার ঘোষ (৫৫), মিলন কুমার ঘোষ (৪০), লক্ষণ কুমার (৩৮), হরেন কুমার (৩৫), সুবাস ঘোষ (৫০), সুফল ঘোষ (৪৮), মিন্নাত ঘোষ (৩৭) ও দেবী ঘোষকে (৩৫) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

/এআর/

লাইভ

টপ