জামালপুর পৌরসভার সড়ক সংস্কার শুরু

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৫:০৬, ডিসেম্বর ১৭, ২০১৭ | সর্বশেষ আপডেট : ০৫:১৩, ডিসেম্বর ১৭, ২০১৭

জামালপুর পৌরসভার দেড়শ বছর পূর্তিকে সামনে রেখে জামালপুর শহরের বিভিন্ন সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। পৌরসভার প্রকৌশল বিভাগ সূত্র জানিয়েছে, পৌরসভার রাস্তা ও ড্রেন সংস্কারের জন্য ২টি প্যাকেজে ১৫ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজের টেন্ডার প্রক্রিয়া শেষে ঠিকাদারদের কার্যাদেশ দেয়া হয়েছিল।
অতি বৃষ্টির কারণে এসব কাজ শুরু হতে কিছুটা দেরী হলেও পৌরসভার দেড়শ বছর পূর্তি উৎসবকে সামনে রেখে মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির নির্দেশে ঠিকাদাররা বকুলতলা পূবালী ব্যাংক থেকে ৫ রাস্তা মোড়, নতুন হাইস্কুল থেকে নয়াপাড়া মোড়, নিউ কলেজ রোড থেকে বাগেরহাটা রেলক্রসিং হয়ে সর্দারপাড়া মোড়, পিটিআই মোড় থেকে হতে ফুলবাড়িয়া রেল ক্রসিং,ফ ুলতলা থেকে জঙ্গলপাড়া বোর্ডঘর, বানিয়াবাজার থেকে শেরপুর বাইপাস, চামড়াগুদাম থেকে মিয়াপাড়া নতুনকুড়ি মোড়ের কাজ শুরু শুরু করেছে ঠিকাদাররা।
এই রাস্তাগুলো আগের চেয়ে প্রশস্ত হবে বলে জানিয়েছে পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: সাইফুজ্জামান তালুকদার। এসব কাজ শেষ হলে দীর্ঘদিন থেকে চলা পৌরবাসীর ভোগান্তির অবসান হবে।
এব্যাপারে যোগাযোগ করা হলে পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি বলেন, পৌরসভার ৯০ ভাগ সড়কের কাজই ইতিমধ্যে শুরু হয়েছে। পৌরসভার দেড়শ বছর পূর্তিকে সামনে রেখে এসব কাজ যাতে দ্রুত শেষ করা যায় আমরা সেই চেষ্টা করছি । আশা করছি ২ থেকে ৩ মাসের মধ্যে এসব কাজ শেষ হবে। তিনি এব্যাপারে পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, আমাদের প্রিয় পৌরসভার দেড়শ বছর পূর্তি অনুষ্ঠানকে উৎসব মুখর করতে আমরা সব ধরণের প্রচেষ্টা অব্যাহত রেখেছি। তিনি এব্যাপারে সকল পৌরবাসীর সহযোগিতা কামনা করেন।

/এমএইচ/

লাইভ

টপ