নিজের ভোটার নম্বর জানেন না সরওয়ার!

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৪৫, জুলাই ৩০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৪:১৭, জুলাই ৩০, ২০১৮

ভোট দিচ্ছেন সরওয়ার

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী মজিবর রহমান সরওয়ার ভোটার নম্বর নিজেই জানেন না। ভোটার নম্বর ছাড়াই তিনি কেন্দ্রে গিয়ে হট্টগোল করেছেন বলে জানা গেছে। সোমবার (৩০ জুলাই) ৮টা ৪০ মিনিটে নগরীর কাউনিয়া সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দিতে যান সরওয়ার। ভোট দিতে গিয়ে নিজের ভোটার নম্বর খুঁজতে থাকেন তিনি। দলীয় নেতাকর্মীদের কাছে নম্বর জানতে চান। কিন্তু কেউ জানাতে পারেনি। এসময় নেতাকর্মীদের ওপর চটে যান তিনি। তাতেও কাজ হয়নি। তারপর ফোন করে ভোটার নম্বর জেনে নেন। এতেই ১৫ মিনিট সময় লেগে যায়।

ভোটকেন্দ্রে বেশি সময় নেওয়ায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ প্রার্থীর সমর্থকরা সরওয়ার একাধিক ভোট দিচ্ছেন বলে চিৎকার শুরু করে ভোট কেন্দ্রের ভেতরে প্রবেশের চেষ্টা চালায়। এসময় কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদের বাধা দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এতে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করে। অনেক ভোটার নিজের ভোট দিতে না পেরে ক্ষোভ প্রকাশ করেন। কিছুক্ষণ পর ঘটনাস্থলে বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপরেও কয়েক দফায় আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায় একই বিদ্যালয়ের দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ করে দেয় প্রিজাইডিং কর্মকর্তা সঞ্জয় রত্ন।

প্রিংজাইডিং কর্মকর্তা সঞ্জয় রত্ন বাংলা ট্রিবিউনকে বলেন, কেন্দ্রে ঝামেলা হওয়ায় ৮টা ৪৫ মিনিট থেকে ৯টা ১৫ পর্যন্ত ভোট গ্রহণ বন্ধ ছিল। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ১০টা ৫০ মিনিট পর্যন্ত তার কেন্দ্রে ৭৫০টির মতো ভোটগ্রহণ হয়েছে বলে তিনি জানান।

সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ে ২ নং কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা খান সাহিনুল হক বলেন, একটু ঝামেলা হলেও ভোটগ্রহণ বন্ধ ছিল না।

ভোটদেওয়া শেষে সরওয়ার বলেন, ‘আমার ভোটার নম্বরটা খুঁজে পেতে দেরি হয়েছে। তাই ভোট দিতে দেরি হয়েছে। কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। নির্বাচনের ফল যাই হোক মেনে নেবো। বর্তমান সরকারের উন্নয়ন দেখে জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে।’

তিনি অভিযোগ করেন, বিভিন্ন কেন্দ্র থেকে তার পোলিং এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে, কেন্দ্র পাহারা দিচ্ছে ছাত্রলীগ-যুবলীগের সদস্যরা।

আরও পড়ুন-

বরিশালে এবার ভোট বর্জনের ঘোষণা বিএনপি প্রার্থীর 

 

বরিশালে ভোট বর্জনের ঘোষণা ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর

ফল যাই হোক মেনে নেবো: সাদিক আবদুল্লাহ

/এসটি/

লাইভ

টপ