গভীর রাতে উচ্চ শব্দে গান, প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৩, মার্চ ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৫, মার্চ ০২, ২০১৯

ঝালকাঠি

ঝালকাঠির নলছিটিতে আবদুল জলিল হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের স্বজনদের দাবি, পাশের বাড়িতে গভীর রাতে উচ্চ শব্দে গান বাজানোর প্রতিবাদ করায় তাকে হত্যা করা হয়েছে।

গতকাল শুক্রবার (১ মার্চ) রাত ১২টার দিকে উপজেলার মেরহার গ্রামে এ ঘটনা ঘটে। নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের ছেলে জিহাদ হাওলাদারের অভিযোগ, ‘রাতে পিকনিকে উচ্চ শব্দে গান বাজানো হচ্ছিল। কেউ ঘুমাতে পারছিল না। আমার বাবা অতিষ্ঠ হয়ে ঘর থেকে বেরিয়ে গিয়ে এর প্রতিবাদ করলে তাকে পিটিয়ে হত্যা করা হয়। এসময় পিকনিকে অংশ নেওয়া কয়েকজন যুবক আমাদের বসতঘরের সামনের অংশ ভাঙচুরও করে।’

নিহতের স্বজনদের বরাতে পুলিশ জানায়, শুক্রবার বিকাল থেকে মেরহার উজ্জত আলী হাওলাদার বাড়িতে উচ্চ শব্দে গান বাজিয়ে পিকনিক করছিল কয়েকজন যুবক। গভীর রাতেও তারা গান বাজানো বন্ধ না করায় আবদুল জলিল হাওলাদার প্রতিবাদ করেন। কথা কাটাকাটির একপর্যায়ে পিকনিকে অংশ নেওয়া প্রতিবেশী মুনিম খান বাপ্পি হাওলাদার, সবুজ, মিলন, আলমগীর ও আশিক লাঠি দিয়ে আবদুল জলিলকে পেটাতে শুরু করে। আবদুল জলিল মাটিতে লুটিয়ে পড়লে তার বাড়ির লোকজন তাকে উদ্ধার করেন এবং শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে যান। পরীক্ষানিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক আবদুল জলিলকে মৃত ঘোষণা করেন।

ওসি আবদুল হালিম তালুকদার বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

/এমএ/

লাইভ

টপ