প্রবাসীর হত্যা রহস্য উদঘাটন: গ্রেফতার দুই

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১২:১৫, মে ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৩৩, মে ১৭, ২০১৯

প্রবাসীকে হত্যার ঘটনায় গ্রেফতার

সিরাজগঞ্জের বেলকুচির মুকুন্দগাঁতী গ্রামে প্রবাসী ফজলুল হক ফজলু হত্যার রহস্য উন্মোচন হয়েছে। ঘটনার ১০ দিন পর হত্যা রহস্য উদ্ঘাটন করেছে মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল। পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে ভাড়াটে খুনিদের দিয়ে পরিকল্পিতভাবে ফজলুকে খুন করা হয়। এ হত্যাকাণ্ডে দু’জন পরিকল্পনাকারীসহ ৯/১০ অংশ নিয়েছিল।

খুনের সেকেন্ড মাস্টারমাইন্ড বেলকুচির মুকুন্দগাঁতী বাজারের আব্দুস সাত্তারের ছেলে রেজাউল করিম (৩৫)ও তার সহযোগী একই গ্রামের হায়দার মণ্ডলের ছেলে জুয়েল মণ্ডলকে (২৩) পুলিশ গ্রেফতার করেছে। মূল মাস্টার মাইন্ডসহ বাকীদের পুলিশ খুঁজছে।

খুনের বর্ণনা এবং নিজেদের দায় স্বীকার করে রেজা গত বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে অতিরিক্ত মূখ্য বিচারকি হাকিম মো. মোরশেদ আলমের আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা। গ্রেফতার রেজা ও জুয়েলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মালয়েশিয়া প্রবাসী ফজলু সম্প্রতি বেলকুচিতে আসলেও বিগত সময় স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে স্থানীয়দের সঙ্গে নানা দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। এর জের ধরেই তাকে হত্যা করা হয়।

উল্লেখ্য গত ৫ মে রাতে বেলকুচির সমশেরপুরে মদ পান করিয়ে শ্বাসরোধ করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। পরে রান্ধুনীবাড়ি যমুনার চরে লাশ ফেলে রাখা হয়। সদর থানা সীমানায় হত্যাকাণ্ডটি ঘটায় পরদিন দুপুরে রান্ধুনীবাড়ি চর থেকে সদর পুলিশ লাশ উদ্ধার করে। পরদিন নিহতের স্ত্রী পপি খাতুন অজ্ঞাত আসামি উল্লেখ করে সদর থানায় মামলা করেন।

 

 

 

/জেবি/

লাইভ

টপ