মানিকগঞ্জে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎমা আটক

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৭, আগস্ট ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২০, আগস্ট ২০, ২০১৯




 মানিকগঞ্জের হরিরামপুরে ইয়াসিন (৭) নামে এক শিশুকে পানিতে ডুবিয়ে মারার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০টার দিকে হরিরামপুর উপজেলার ছোট বাহাদুরপুর গ্রামের একটি পুকুর থেকে শিশু ইয়াসিনের মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ইয়াসিনের সৎ মা নার্গিস আক্তারকে (৩০) আটক করেছে পুলিশ।

ইয়াসিন চালা ইউনিয়নের কচুয়া গ্রামের হুমায়ুন আহমেদের ছেলে। সে স্থানীয় কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (১৯ আগস্ট) বাবার সঙ্গে ইয়াসিন ছোট বাহাদুরপুর গ্রামে তার সৎ নানার বাড়িতে বেড়াতে আসে। সন্ধ্যার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে সকালে বাড়ির পাশের একটি পুকুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশ গিয়ে তার মরদেহটি উদ্ধার করে।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যাকাণ্ড কিনা। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

/টিটি/

লাইভ

টপ