আশুলিয়ায় সিলিন্ডারের দোকানে বিস্ফোরণ, কর্মচারীর মৃত্যু

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৫৫, অক্টোবর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০৫, অক্টোবর ০৯, ২০১৯

আশুলিয়ায় সিলিন্ডারের দোকানে বিস্ফোরণআশুলিয়ার বগাবাড়ী এলাকায় একটি সিলিন্ডারের দোকানে অগ্নিনির্বাপক সিলিন্ডার বিস্ফোরণে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বগাবাড়ী এলাকার এইচ আর ফায়ার ফাইটিং নামের অগ্নিনির্বাপক সিলিন্ডারের দোকানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত আনিস হোসেন (৪০) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কৈতলা গ্রামের ফিরোজ হোসেনের ছেলে। তিনি ওই দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোকানটি থেকে বিভিন্ন শিল্পকারখানায় অগ্নিনির্বাপক সিলিন্ডার সরবরাহ করা হয়ে থাকে। সকালে দোকান খোলার কিছুক্ষণ পরেই হঠাৎ করেই সেখানে মজুত রাখা সিলিন্ডারের মধ্যে একটি সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় দোকানে থাকা কর্মচারী আনিস গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে আশুলিয়ার গনস্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) সাঈদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে নিহতের পরিবারের দিক থেকে কোনোরকম অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

/এফএস/

সম্পর্কিত

লাইভ

টপ