সেপটিক ট্যাংকে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৩৯, অক্টোবর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৯, অক্টোবর ২০, ২০১৯

 

বগুড়ার ধুনটে একটি বাড়ির ল্যাট্রিনের সেপটিক ট্যাংকে নেমে কাজ করার সময় দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। রবিবার (২০ অক্টোবর) সকালে উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামে এ ঘটনা ঘটে। ধুনট থানার ওসি ইসমাইল হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের তোল্লাতলা গ্রামের মিনহাজুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মহিদুল ইসলাম (৩২)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ধুনট উপজেলার নাংলু গ্রামের বেলাল আকন্দের বাড়িতে ল্যাট্রিনের সেপটিক ট্যাংকের কাজ চলছিল। রবিবার সকালে সেপটিক ট্যাংকের শাটারের বাঁশ ও কাঠ খুলতে নির্মাণ শ্রমিক মিনহাজুল ও মহিদুল ভেতরে নামেন। কিছুক্ষণ পর তাদের কথা শোনা যাচ্ছিল না। পরে স্থানীয়রা সেপটিক ট্যাংক ভেঙে দুই শ্রমিককে অচেতন অবস্থায় উদ্ধার করেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তারা মারা যান।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন ও এসআই প্রদীপ কুমার জানান, সেপটিক ট্যাংকের মুখ বন্ধ থাকায় ভিতরে বিষাক্ত গ্যাসের সৃষ্টি হয়েছিল। এ অবস্থায় দুই শ্রমিক ভেতরে নামলে গ্যাসের বিষক্রিয়ায় শ্বাসরোধ হয়ে তাদের মৃত্যু হয়েছে।

পুলিশ কর্মকর্তারা আরও জানান, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। সুরতহাল শেষে লাশ দুটি দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এআর/

সম্পর্কিত

লাইভ

টপ