এমপি ফরাজীর সঙ্গে দুর্ব্যবহার, তদন্ত কমিটি গঠন

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৪, অক্টোবর ৩০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৮, অক্টোবর ৩০, ২০১৯

রুস্তম আলী ফরাজীজাতীয় সংসদের হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর সঙ্গে স্থানীয় উপজেলা চেয়ারম্যানের গাড়ি চালকের দুর্ব্যবহারের ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা সভায় এ কমিটি গঠন করা হয়। বুধবার (৩০ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা জি এম সরফরাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাসকে প্রধান করে গঠিত কমিটির সদস্যরা হলেন মঠবাড়িয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হক ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান। কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযোগ পাওয়া গেছে, গত ১৮ অক্টোবর রুস্তম আলী ফরাজী মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায়ের পর রাস্তায় বের হলে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিনের গাড়ি চালক রিপন তার সঙ্গে দুর্ব্যবহার করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে রিপন পালিয়ে যান। পরে ২৩ অক্টোবর সকালে পুনরায় রিপন সংসদ সদস্যের সঙ্গে দুর্ব্যবহার করেন।

এ ঘটনায় সংসদ সদস্য ওই দিনই উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিব বরাবর আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়ে আবেদন করেন।

তদন্ত কমিটির আহবায়ক মঠবাড়িয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বলেন, বুধবার সকালে চিঠি পেয়েই গাড়ি চালক রিপনকে নোটিশ করা হয়েছে।

/টিটি/

লাইভ

টপ