দুই মোটরসাইকেল চালক নিহত

Send
ঠাকুরগাঁও ও সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:২২, নভেম্বর ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২৬, নভেম্বর ০২, ২০১৯

 

সড়ক দুর্ঘটনাঠাকুরগাঁওয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালক ও জেএসসি পরীক্ষা দেখতে গিয়ে সিরাজগঞ্জের কাজীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর

ঠাকুরগাঁও প্রতিনিধি জানান, রাণীশংকৈল উপজেলায় মাইক্রো বাসের ধাক্কায় আপেল মাহামুদ (১৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরোহী দেলোয়ার হোসেন।

শনিবার (২ নভেম্বর) দুপুরে রাণীশংকৈল-নেকমরদ সড়কের ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, নিহত আপেল মাহমুদ রাণীশংকৈল উপজেলার ভরনিয়া গ্রামের জুয়েদ আলীর ছেলে। আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। দুপুরে দিকে নেকমরদ হতে রাণীশংকৈলের দিকে মোটরসাইকেল করে যাচ্ছিলেন আপেল মাহমুদ। পথে ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপরীত দিক  থেকে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। আহতদের পুলিশ সদস্যরা উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে রংপুর হাসপাতালে নেওয়ার পথে আপেল নিহত হন।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, জেএসসি পরীক্ষা দেখতে গিয়ে সিরাজগঞ্জের কাজীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নুর ইসলাম (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার রতনকান্দির সরাতৈল গ্রামের হাবিবুর রহমানের ছেলে। সরাতৈল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। দুর্ঘটনায় আরমান হোসেন ও স্বপন শেখ নামের আরও দুই স্কুলছাত্র আহত হন। তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, কাজীপুর যাওয়ার পথে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের পলাশবাড়ী এলাকায় তারা দুর্ঘটনার শিকার হন। ছাত্রদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে নুর ইসলাম, আরমান ও স্বপন গুরুতর আহত হয়। নুর ইসলামকে ঢাকা নেওয়ার পথে মারা যায়। আরমান হোসেন ও স্বপন শেখকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাজীপুর থানার ওসি লুৎফর রহমান জানান, থানায় কেউই অভিযোগ করেননি।

 

/এনআই/

লাইভ

টপ