শেখ হাসিনা সফল হচ্ছেন বলেই ষড়যন্ত্র থেমে নেই: মোহাম্মদ নাসিম

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৫৪, নভেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫৬, নভেম্বর ১১, ২০১৯

খালেদা জিয়ার শাসনামলে বাংলাদেশ অন্ধকারে ছিল কিন্তু শেখ হাসিনা সেই অন্ধকার দূর করে উন্নয়নের বাতি জ্বালিয়েছেন বরে মন্তব্য করেছেন অওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, ‘মুক্তিযুদ্ধের পরাজিত শক্তির ষড়যন্ত্র এখনও থেমে নেই। বিএনপি-জামায়াত পরাজিত শক্তি চক্রান্ত করছে, ৭১-এর ঘাতকদের সহযোগিতা করছে। কিন্ত তা করে লাভ নেই। শেখ হাসিনা সরকারই বাংলাদেশকে জঙ্গি ও চরমপন্থা থেকে মুক্ত করেছেন। দেশ শিক্ষায় এগিয়ে যাচ্ছে, খাদ্য স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে ।’

সোমবার (১১ নভেম্বর) বিকালে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার নওগাঁ জিন্দানী ডিগ্রি কলেজ মাঠেিএসব কথা বলেছেন মোহাম্মদ নাসিম। ৭১-এর যুদ্ধাকলীন সংগঠন পলাশডাঙ্গা যুব শিবিরের উদ্যোগে নওগাঁ যুদ্ধ দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

এসময় নাসিম আরও বলেন, ‘২০১৮ সালের নির্বাচনে বিএনপি ড. কামালের সঙ্গে ঐক্য করে নির্বাচনি মাঠ থেকে পালিয়ে যায়। খেলার মাঠে প্রতিপক্ষ না থাকলে গোল তো হবেই। স্বাধীনতা পরবর্তী সময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সফল হয়েছিলেন বলেই তাকে নির্মমভাবে হত্যা করা হয়। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সফল হচ্ছেন বলেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। এজন্য স্বাধীনতার পক্ষের গণমানুষকে সর্তক থাকতে হবে।’ 

গাজী আব্দুর রহমান মিঞার সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য দেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, সাবেক এমপি গাজী ম ম আমজাদ হোসেন মিলন, পলাশডাঙ্গা যুবশিবিরের সংগঠক গাজী সোরহাব আলী সিএনসি, সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শফিকুল ইসলাম শফি, তাড়াশ উপজেলা মুক্তিযোদ্ধা গাজী আরশেদুল ইসলাম, সাঈদুর রহমান সাজু, এস এম আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন করেন তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিস প্রধান। 

উল্লেখ্য, ১৯৭১ সালের এই দিনে পাকিস্থানি হানাদার বাহিনীর সঙ্গে পলাশ ডাঙ্গা যুব শিবিরের বীর মুক্তিযোদ্ধাদের সামনাসামনি যুদ্ধে পাকিস্তানি বাহিনীর ১৩০ জন সৈন্য নিহত হয় এবং মুক্তিযোদ্ধারা প্রচুর সমারস্ত্র হস্তগত করে।



 

/এএইচ/

লাইভ

টপ