যশোরে খাদ্য অধিদফতরের ৬৭১ বস্তা চাল জব্দ

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ০১:০১, নভেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৪৯, নভেম্বর ১৩, ২০১৯

জব্দ করা চালাযশোরের খাজুরা ক্যাম্পের পুলিশ খাদ্য অধিদফতরের ৬৭১ বস্তা চাল জব্দ করেছে। এ ঘটনায় আড়তের মালিক ও ড্রাইভারকে আটক করা হয়। মঙ্গলবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজারে দেলোয়ার হোসেন নামে এক ব্যবসায়ীর আড়ত থেকে এসব চাল জব্দ করা হয়।
বাঘারপাড়ার ওসি জসীম উদ্দীন বলেন, সরকারি চাল ট্রাক থেকে নামানো হচ্ছে এমন সংবাদ পেয়ে সেখানে পুলিশ যায়। সেখানে একটি ট্রাক থেকে চালের বস্তাগুলো আড়তের সামনে নামানো হচ্ছিল। চালের বস্তাগুলোতে খাদ্য অধিদফতরের সিল রয়েছে। এ ঘটনায় চালগুলো জব্দ এবং অভিযুক্ত আড়ত মালিক দেলোয়ার হোসেন দিলু এবং ড্রাইভার মো. মাসুদকে আটক করা হয়। চালসহ কাভার্ডভ্যান থানায় রাখা হয়েছে।
এ বিষয়ে আড়ত মালিক দেলোয়ার হোসেন দিলি বলেন, ‘আমি ফরিদপুর থেকে ২০ টাকা কেজি দরে চাল কিনেছি। কিশোর ও শাফায়াত নামে দু’জনের কাছ থেকে চালগুলো কিনেছি। মালের চালান পুলিশের কাছে রয়েছে।’
বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তানিয়া আফরোজ বলেন, আড়তদার যে তথ্য দিয়েছেন তাতে অসংলগ্নতা রয়েছে। চালগুলো সরকারি এবং সেগুলো বাইরে বিক্রি করা নিষেধ। সে কারণে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে। একই সঙ্গে তিনি যাদের কাছ থেকে চাল কিনেছেন, সেখানেও অভিযান পরিচালনা করা হবে।

/ওআর/এমএমজে/

লাইভ

টপ