‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ০৭:০১, নভেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৩, নভেম্বর ১৩, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের যাত্রাপুর গ্রামের চাপুইরবাড়ি এলাকায় একটি বাড়িতে ডাকাতির চেষ্টাকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিনজন ডাকাতকে আটক করা হয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন আহত হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবীর জানান, গত কয়েকদিন ধরে আশুগঞ্জ যাত্রাপুর এলাকার একাধিক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটছে। পাশাপাশি ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন মালবাহী ট্রাকে হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ধরনের অভিযোগ পেয়ে আশুগঞ্জ থানার পুলিশ সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালায়।
তিনি বলেন, ‘গোপনে আশুগঞ্জ যাত্রাপুর গ্রামের চাপুইরবাড়ি এলাকার একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেনের নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ঘিরে ফেলে। এ সময় ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় অজ্ঞাত এক ডাকাত নিহত হয়। এ সময় ডাকাত সদস্যদের হামলা থেকে রক্ষা পেতে ডোবার পানিতে পড়ে আহত হন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেইন। বন্দুকযুদ্ধ শেষে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে।’ নিহতের লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

/ওআর/এমএমজে/

লাইভ

টপ