বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩৯, নভেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৪১, নভেম্বর ১৫, ২০১৯

যৌন হয়রানিতে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বৈষ্টবপুর গ্রামে সফিকুল ইসলাম (২৬) নামে এক বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। সফিকুল ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৈষ্টবপুর গ্রামের বাসিন্দা আবুল খায়ের ও জামাল মিয়ার পরিবারের মধ্যে আগে থেকে বিরোধ ছিল। কয়েক দিন আগে গ্রাম্য সালিশে বিরোধের মীমাংসা করা হয়। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত ৮ টার দিকে স্থানীয় আবুল খায়ের মিয়ার বংশের রুবেল মিয়ার বাড়িতে লুকিয়ে থাকে জামাল মিয়ার বংশের ইমাম হোসেন। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে রুবেলের স্ত্রীকে ইমাম হোসেন জাপটে ধরার চেষ্টা করে। পরে রুবেল বাড়িতে এসে ইমাম হোসেনকে দেখে আটকে রাখেন। এক পর্যায়ে ইমাম হোসেন সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। বিষয়টি এলাকার কয়েকজনকে জানান রুবেল।
পরে ইমাম হোসেন জামাল মিয়ার পক্ষের লোকজনকে জানায়, তাকে খায়ের মিয়ার পক্ষের লোকজন মারধর করেছে। খবর পেয়ে তারা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আসে। এ সময় খায়ের মিয়ার পক্ষের বাকপ্রতিবন্ধী সফিকুল ইসলামকে পথে একা পেয়ে জামাল মিয়ার পক্ষের লোকজন এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে।

 

/ওআর/

লাইভ

টপ