বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ‘মাদক ব্যবসায়ী’ নিহত

Send
বান্দরবান ও কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১২:৫৯, নভেম্বর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:২৫, নভেম্বর ১৭, ২০১৯

বন্দুকযুদ্ধবান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে ‌বি‌জি‌বির সঙ্গে বন্দুকযু‌দ্ধে দুই রোহিঙ্গা ‘মাদক ব্যবসায়ী’ ‌নিহত হ‌য়ে‌ছেন। র‌বিবার (১৭ ন‌ভেম্বর) ভোরে নাইক্ষ্যংছ‌ড়ির তুমব্রু‌ এলাকায় এ ঘটনা ঘ‌টে। এ সময় ঘটনাস্থল থে‌কে ৪০ হাজার পিস ইয়াবা, একটি শটগান ও দুই রাউন্ড তাজা গু‌লি উদ্ধার করা হয়েছে। নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হো‌সেন এসব তথ্য জানান।

নিহতরা হলেন কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ ইয়াসিন (৩০) ও হোসেন আলী (২০)। তারা সম্প্রতি দোছড়ি সীমান্তে বিজিবির ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, তুমব্রু বিওপি (৩৪ বিজিবি) সীমান্তের চেয়ারম্যান পাড়া এলাকায় না‌য়েক মিজানুরের নেতৃত্বে বিজিবির একটি টহলদল অবস্থান করছিল। এ সময় কয়েকজনকে সন্দেহ হলে বি‌জি‌বি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করেন। তখন বিজিবিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়ে তারা। বিজিবিও পাল্টা গু‌লি চালায়। প‌রে ঘটনাস্থল থে‌কে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে কক্সবাজা‌রের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ও‌সি আনোয়ার হো‌সেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, বন্দুকযুদ্ধের ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

/আইএ/

লাইভ

টপ