লালমনিরহাটে ৩টি আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

Send
লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৯, নভেম্বর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৫৬, নভেম্বর ১৭, ২০১৯

লালমনিরহাটে অস্ত্রসহ যুবক গ্রেফতার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুরবাজার এলাকায় রংপুর র‌্যাব-১৩ এর একটি দল অভিযান চালিয়ে ৩টি আগ্নেয়াস্ত্রসহ খায়রুজ্জামান জামাল (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

শনিবার (১৬ নভেম্বর) গভীর রাতে কালীগঞ্জের চন্দ্রপুর বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে চন্দ্রপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত তসলিম উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, খায়রুজ্জামানের কাছ থেকে একটি ৭ দশমিক ৬৫ এমএম-এর বিদেশি পিস্তল, ২টি ওয়ান শুটার গান, একটি ম্যাগজিন, ২ রাউন্ড তাজা গুলি, ৭২ বোতল ফেনসিডিল ও ৭ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। 

খায়রুজ্জামানের কাছ থেকে উদ্ধার করা অস্ত্র,  টাকা ও মাদকদ্রব্য   

রংপুর র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন,‘সীমান্তের ওপারে ভারতে থাকা নিকটাত্মীয়দের সহযোগিতায় খায়রুজ্জামান চন্দ্রপুর বাজারে খাবার হোটেল ব্যবসার আড়ালে মাদক ও পিস্তলের ব্যবসা গড়ে তুলেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।’

কালীগঞ্জ থানার ওসি আরজু মো.সাজ্জাদ হোসেন বলেন, খায়রুজ্জামানের বিরুদ্ধে মাদকদ্রব্য ও অস্ত্র আইনে দুইটি পৃথক মামলা করেছে র‌্যাব। তাকে সোমবার সকালে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হবে।’

 

 

/টিএন/

লাইভ

টপ