এদেশের বিচার ব্যবস্থায় বিএনপি ন্যায়বিচার পাবে না: আব্দুল আওয়াল মিন্টু

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৪০, নভেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৪, নভেম্বর ১৯, ২০১৯

দেশের মানুষের মুক্তি ও গণতন্ত্র উদ্ধারের জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই বলে জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু। তিনি বলেছেন, ‘এদেশের বিচার ব্যবস্থার কাছ থেকে বিএনপি ন্যায়বিচার পাবে না। শুধু দেশনেত্রীর মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যানকে ফিরিয়ে আনার জন্য আন্দোলন নয়, আন্দোলন করতে হবে দেশের বিচার ব্যবস্থা ও সকল শ্রেণির মানুষের উন্নয়নের জন্য। আর সে আন্দোলন হতে হবে সুসংগঠিত।’

মঙ্গলবার (১৯ নভেম্বর) বেলা ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির সঙ্গে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটি সহসাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংরক্ষিত এমপি অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক ও বিএম কলেজের সাবেক ভিপি মাহবুবুল হক নান্নু, সহসাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

এর পরপরই প্রধান অতিথি দক্ষিণ জেলা বিএনপির সঙ্গে মতবিনিময় সভা করেন। দক্ষিণ জেলা বিএনপির সভাপতি আলহাজ এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, সহসভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান, বরিশাল কোতোয়ালি বিএনপির সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লাবু, দফতর সম্পাদক আলহাজ মন্টু খানসহ অন্যান্যরা।

 

/এএইচ/

লাইভ

টপ