সড়কে আইন প্রয়োগে বাড়াবাড়ি হবে না: সেতুমন্ত্রী

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩৩, নভেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৩, নভেম্বর ১৯, ২০১৯

গাজীপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি পরিবহন মালিক, শ্রমিক ও তাদের অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দকে অনুরোধ জানাবো, সড়কের যে আইনটি হয়েছে আপনারা সেটি মেনে চলুন। জনগণ ও পরিবহন মালিক-শ্রমিক সবার স্বার্থে আজ সড়কে শৃঙ্খলা দরকার। আইন করা হয়েছে সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠার জন্য, কাউকে শাস্তি দেওয়ার জন্য নয়। এ আইন কারও ক্ষতি করবে না। এ আইন জনস্বার্থে করা হয়েছে। আইনের প্রয়োগে বাড়াবাড়ি হবে না। তাই পরিবহন মালিক-শ্রমিকদের প্রতি অনুরোধ রইলো, আপনারা ধর্মঘট করে মানুষকে কষ্ট দেবেন না। আপনারা আইন মেনে চলুন।’

আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য, নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন শুরুর ঘোষণা আসার পর রবিবার থেকে দেশের বিভিন্ন জেলায় বাস চলাচল বন্ধের খবর আসছে। এর সঙ্গে সারাদেশে ট্রাক চলাচল বন্ধের ঘোষণাও যুক্ত হয়েছে। বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নতুন সড়ক পরিবহন আইন স্থগিত করে সংশোধনের জন্য ৯ দফা দাবি উপস্থাপন করেছে। সংগঠনটি আগামীকাল বুধবার (২০ নভেম্বর) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনের ঘোষণা দিয়েছে।

আরও পড়ুন- 

বাসচালকদের কর্মবিরতি চলছে, যাত্রী দুর্ভোগ চরমে

বুধবার থেকে ট্রাক শ্রমিকদের কর্মবিরতি

 

 

/এফএস/

লাইভ

টপ