চার দিন পেছালো রাজশাহী জেলা আ.লীগের সম্মেলন

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১০:০৪, নভেম্বর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৮, নভেম্বর ২১, ২০১৯

আওয়ামী লীগরাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ চার দিন পিছিয়েছে। আগামী ৪ ডিসেম্বরের পরিবর্তে ৮ ডিসেম্বর নগরীর রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ এই তথ্য নিশ্চিত করেন। তবে পেছানোর কারণ উল্লেখ করেননি তিনি।

এদিকে সম্মেলন সফল করতে আগামী শনিবার (২৩ নভেম্বর) প্রস্তুতি কমিটির সভা ডাকা হয়েছে। রাজশাহী শিল্পকলা একাডেমি মিলনায়তনে সকাল ১০টায় সম্মেলন প্রস্তুতি কমিটির এ সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি থাকবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন সমন্বয়ক ও দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, নগর সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মেরাজ উদ্দিন মোল্লা এ সভা আহ্বান করেছেন। সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সব সদস্য, জাতীয় কমিটির সদস্য, উপদেষ্টা পরিষদের সব সদস্য, দলীয় জাতীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের রাজশাহী জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান এবং পৌরসভার দলীয় মেয়রদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, ‘আগামী ৪ ডিসেম্বর সম্মেলনের দিন নির্ধারণ ছিল। কেন্দ্র থেকে সম্মেলনের দিন নির্ধারণ করা হয়। তবে বিশেষ কারণে কেন্দ্র থেকেই চারদিন পিছিয়ে সম্মেলন আগামী ৮ ডিসেম্বর আয়োজন করার নির্দেশ এসেছে। সে অনুযায়ী প্রস্তুতি চলছে।’

/এফএস/এমএমজে/

লাইভ

টপ