মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের লাথিতে বাবার মৃত্যু

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৫৭, নভেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:১১, নভেম্বর ২২, ২০১৯

হোসেন আলীমেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের লাথিতে আব্দুর রাজ্জাক (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে যশোর উপশহর সারথী মিল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় হোসেন আলী (৩২) নামে একজনকে আটক করেছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, আব্দুর রাজ্জাকের মেয়েকে (২০) প্রায়ই উত্ত্যক্ত করতেন প্রতিবেশী হোসেন আলী। সে মেয়েটির কিছু ছবি ও অপর একজনের সঙ্গে হওয়া ফোনালাপ রেকর্ড করে তা দিয়ে ব্ল্যাকমেইল করে আসছিল। একপর্যায়ে হোসেন আলী আব্দুর রাজ্জাকের মেয়েকে কুপ্রস্তাব দেয়। রাজি না হলে ফোনালাপ ও ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ারও হুমকি দেয়। বিষয়টি মেয়ে তার বাবা-মাকে জানায়। এ নিয়ে গত কয়েকদিন ধরে রাজ্জাকের সঙ্গে হোসেনের বাকবিতণ্ডা চলছিল। পরে সকালে ফের তাদের মধ্যে ঝগড়া হলে রাজ্জাক হোসেনকে চড় মারেন। এ সময় রাজ্জাকের বুকে হোসেন পাল্টা লাথি মারে। এতে রাজ্জাক অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক কাজল মল্লিক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন তার মরদেহ বাড়িতে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ রাজ্জাকের বাড়িতে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফের হাসপাতালে পাঠায়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, জানতে পেরেছি একটি অডিও রেকর্ড নিয়ে হোসেন ওই মেয়েটিকে ব্ল্যাকমেইল করছিল। এ নিয়ে গোলযোগের একপর্যায়ে হোসেনের লাথিতে রাজ্জাকের মৃত্যু হয়। এ অভিযোগে হোসেনকে আটক করা হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে বলে জানান তিনি।

/টিটি/এমএমজে/

লাইভ

টপ