জনগণের মধ্যে বিভেদ তৈরি বিএনপি-জামায়াতের মতাদর্শ: রেলমন্ত্রী

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১২, ডিসেম্বর ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:১৪, ডিসেম্বর ০২, ২০১৯

পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সম্মেলনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনরেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, জনগণের মধ্যে বিভেদ ও অশান্তি তৈরি করাই বিএনপি ও জামায়াতের রাজনৈতিক মতাদর্শ। সন্ত্রাস তৈরি ও দুর্নীতি করাই তাদের উদ্দেশ্য। তারা সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। মানুষের প্রতি তাদের কোনও দায়বদ্ধতা নেই। দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে সেই অপশক্তি কোনোভাবে যেন এ দেশের জনগণকে আবার পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পঞ্চগড় পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। মন্ত্রী বলেন, সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দৃঢ় ঘোষণা দলের নেতাকর্মীদের মনে রাখতে হবে। জনগণের সঙ্গে আমাদের বিশ্বাস ও  ভালোবাসার সম্পর্ক তৈরি করতে হবে যাতে আমরা ভালোবাসা দিয়ে তাদের হৃদয় জয় ও আস্থা অর্জন করতে পারি।

পৌর আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্বাস আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির উজ্জলসহ জেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

/ওআর/

লাইভ

টপ