ইসির দুই কর্মী ৭ দিনের রিমান্ডে

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ০২:১৩, ডিসেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০২:১৮, ডিসেম্বর ০৩, ২০১৯

 

চট্টগ্রামজাতীয় পরিচয়পত্র (এনআইডি) জালিয়াতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার নির্বাচন কমিশনের (ইসি) দুই কর্মীকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। সোমবার (২ ডিসেম্বর) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমিন এই আদেশ দেন।

নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, তারা হলো-সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে ।

এর আগে রবিবার (১ ডিসেম্বর) এই দুই কর্মী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমাণ গণি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন,  ‘রবিবার দুই আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। তদন্ত কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদলত সোমবার (২ ডিসেম্বর) শুনানির দিন নির্ধারণ করেন।

প্রসঙ্গত,  সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে  জালিয়াতির মাধ্যমে রোহিঙ্গা নাগরিকদের এনআইডি পাইয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলার এজহারভুক্ত আসামি। তারা ২৯ অক্টোবর হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ার পর রবিবার আদালতে আত্মসমর্পণ করেন। 

 

/এনআই/

লাইভ

টপ